1. newsjibon@gmail.com : adminsp :
তাহিরপুরে স্থানীয় সরকার দিবস পালিত - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

তাহিরপুরে স্থানীয় সরকার দিবস পালিত

  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩০ বার পঠিত
Spread the love

তাহিরপুর প্রতিনিধি: স্মার্ট হবে স্থানীয় সরকার নিশ্চিত করবে সেবার মান এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে।
মঙ্গলবার( ২৭ ফেব্রুয়ারি)সকাল ১১টায় উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ডিজিটাল কর্নারে আলোচনা সভায় মিলিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন।
বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম,উপজেলা প্রকৌশলী আরিফ উল্লাহ খান,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন,উপজেলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলী,দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মোরাদ,দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুস আলী,বালিজুরী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া,শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. হাবিবুর রহমান, আনসার ভিডিপি কর্মকর্তা শহীদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,উপজেলা আওয়ামিলীগের দপ্তর সম্পাদক রমেন্দ্র নারায়ন বৈশাখ, যুবলীগ নেতা আবুল কাশেম প্রমুখ।
এসময় স্থানীয় সরকারের মাধ্যমে সরকারী নিদের্শনায় বিভিন্ন কার্যক্রম পরিচালিত হয় সে সকল সুযোগ সুবিধা জনগনের কাছে স্মার্ট ভাবে ও দ্রুততার সাথে পৌঁছে দেয়া হয় তা তুলে ধরেন সংশ্লিষ্টগন।
দায়িত্বশীলগন যেন আগত জনগনকে সঠিকভাবে আরও সহজে দ্রুততার সাথে সেবা দেন তার জন্য সকলের প্রতি আহবান জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!