1. newsjibon@gmail.com : adminsp :
উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত - সুনামগঞ্জ প্রতিদিন
শনিবার, ১১ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

মো: নুরুল হক শান্তিগঞ্জ
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১২ বার পঠিত
Spread the love

হাওরঞ্চলের মানুষের বহুল প্রত্যাশিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে( সুবিপ্রবি) সুশৃঙ্খল ও উৎসবমুখর পরিবেশে গু”ছ ভর্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের ২৪টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে গু”ছ ভর্তি পরীক্ষার মাধ্যমে পাঠদানের যুগে প্রবেশ করতে যা”েছ সুবিপ্রবি। চার বিষয়ে ১৬০ জন শিক্ষার্থী ভর্তি হবে প্রতিষ্ঠানটিতে।
শনিবার(২৭ এপ্রিল) শান্তিগঞ্জে অব¯ি’ত সুনামগঞ্জ টেক্সটাইল ইন্সটিটিউটে দুপুর ১২ টা থেকে ১ টা ও বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন ১২৬ জন শিক্ষার্থী।
জানা যায়, গণিত, রসায়ন, পদার্থ ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং-এ আসন পেতে ভর্তি যুদ্ধে লড়বেন শিক্ষার্থীরা। চার বিষয়ে মোট ১৬০ জন শিক্ষার্থী নিয়ে অ¯’ায়ী ক্যাম্পাসে পাঠদান শুর“ করবে হাওরাঞ্চলের সবচেয়ে বড় শিক্ষা প্রতিষ্ঠান সুবিপ্রবি। বহুল কাঙ্ক্ষিত ও প্রত্যাশিত এই প্রতিষ্ঠানের দৃশ্যমান কার্যক্রম শুর“ হওয়ায় খুশি হাওরপাড়ের মানুষজন।
এ ব্যাপারে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ বলেন, আজ আমাদের অত্যন্ত আনন্দের দিন৷ সুনামগঞ্জবাসীর স্বপ্ন পূরণের দিন৷ নানা জল্পনা কল্পনার পর শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল পরিবেশে আমরা গু”ছ ভর্তি পরীক্ষা নিতে পেরেছি৷ আগামী পরীক্ষাগুলোও আমরা শান্তিপূর্ণ পরিবেশে নিতে সকল প্রস্তুতি সম্পন্ন করে রেখেছি।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!