1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জের দুই উপজেলায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

সুনামগঞ্জের দুই উপজেলায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু

  • রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১০৭ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: সুনামগঞ্জের দিরাই ও বিশ^ম্ভরপুর উপজেলায় পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১ জন জেলে ও ২ জন পাথর শ্রমিক। নিহতরা হলেন দিরাই উপজেলার চরনারচর গ্রামের মো. আব্দুল মালেক (৪৫) এবং বিশ^ম্ভরপুর উপজেলার জয়নাল মিয়া (৪০) ও মো. সেলিম মিয়া (২৫)।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে জেলা বিশ^ম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের দুই পাথর শ্রমিক জয়নাল মিয়া (৪০) ও মো. সেলিম মিয়া (২৫) ধোপাজান নদীতে পাথর উত্তোলনকালে আকষ্মিক বজ্রপাতে শুরুতর আহত হন। তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাদের মৃত্যু হয়। পরে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে তাদের মৃত্যু নিশ্চিত করেন। এদের মধ্যে জয়নাল মিয়া সলুকাবাদ ইউনিয়নের মাঝেরটেক গ্রামের শিশু মিয়ার ছেলে এবং অপরজন মো. সেলিম মিয়া একই ইউনিয়নের জিনারপুর গ্রামের মো. ফরহাদ মিয়ার ছেলে বলে জানা গেছে। বিশ^ম্ভরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সাইফুল আলম বজ্রপাতে ২ জন শ্রমিকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের চরনারচর গ্রামের আব্দুল মালেক (৪৫) প্রতিদিনের ন্যায় শনিবার সকালে পাশর্^বর্তী হাওরে মাছ ধরতে যান। প্রচুর বৃষ্টিপাতের মাঝে হঠাৎ বজ্রপাতে তার পুরো শরীর পুড়ে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। তিনি উক্ত উপজেলার চরনারচর ইউনিয়নের পশ্চিম দৌলতপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।
দিরাই থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজি মোক্তাদির হোসেন বজ্রপাতে এক জেলের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!