1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জ রিপোটার্স ইউনিটির নির্বাচন সম্পন্ন : সভাপতি মাহবুব পীর সম্পাদক এমরানুল হক - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন

সুনামগঞ্জ রিপোটার্স ইউনিটির নির্বাচন সম্পন্ন : সভাপতি মাহবুব পীর সম্পাদক এমরানুল হক

  • শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯০ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জের সাংবাদিকদের সর্ববৃহৎ সংগঠন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী জেলা শহরে কর্মরত সাংবাদিকদের প্রত্যক্ষভোটে আগামী দুই বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করা হয়। নির্বাচনে সভাপতি পদে দৈনিক যুগান্তরের প্রতিনিধি  মাহবুবুর রহমান পীর ও সাধারণ সম্পাদক পদে মাছরাঙ্গা ও জনকণ্ঠের প্রতিনিধি এমরানুল হক বিজয়ী হয়েছেন। মাহবুবুর রহমান পীর সভাপতি পদে ২৯ ভোট এবং সাধারণ সম্পাদক পদে এমরানুল হক চৌধুরী ২২ ভোট পেয়েছেন।

এছাড়াও সিনিয়র সহ সভাপতি পদে ৩৪ ভোট পেয়ে দৈনিক জালাবাদের জসিম উদ্দিন ও সহ সভাপতি পদে ২৮ ভোট পেয়ে বাংলাদেশ সংবাদ সংস্থার প্রতিনিধি আল হেলাল বিজয়ী হয়েছে। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩২ ভোট পেয়ে আরটিভির শহীদনূর আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩০ ভোট পেয়ে নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে ১৯ ভোট পেয়ে নাগরিক টিভির অরুন চক্রবর্তী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২৬ ভোট পেয়ে সময় টিভির ক্যামরা পার্সন রুজেল আহমদ এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুনামকণ্ঠের মোসাইদ রাহাত ২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এর আগে বিনা প্রতিদ্ব›দ্বীতায় কোষাধ্যক্ষ পদে যমুনা টেলিভিশনের আমিনুল ইসলাম, প্রচার ও প্রকাশনা পদে রাইজিং বিডির মনোয়ার চৌধুরী, কার্য-নির্বাহী সদস্য পদে যায়যায়দিনের ঝুনু চৌধুরী, আমাদের  অর্থনীতির শাহাবুদ্দিন আহমদ, সাংবাদিক শামসুল কাদির মিসবাহ ও দিলাল আহমদ বিজয়ী হয়েছেন। নির্বাচনে প্রধান নির্বাচনের দায়িত্বপালন করেন জেলা তথ্য অফিসার আব্দুস সত্তার। নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগীতা করেছের রিপোর্টার্স ইউনিটির বর্তমান সভাপতি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক হিমাদ্রী শেখর ভদ্র ও সংগঠনের কোষাধ্যক্ষ একে কুদরত পাশা।

মুক্ত গণমাধ্যম চর্চায় গণতান্ত্রিক ধারায় সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় নির্বাচন সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞাতা জানিয়েছেন ভোটার ও বিজয়ী প্রার্থীরা।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!