1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জে যুবলীগের তারুণ্যের জয়যাত্রা সমাবেশ - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জে যুবলীগের তারুণ্যের জয়যাত্রা সমাবেশ

  • সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৯৮ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: সুনামগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯জুলাই) ১২ টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে পৌর শহরের ঐতিহ্যবাহী যাদুঘর প্রাঙ্গণে এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

যুবলীগের তারুণ্যের জয়যাত্রা সমাবেশে জেলার ১২ টি উপজেলা থেকে যুবলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল সহকারে অংশ গ্রহণ করে। দুপুরে সমাবেশ শুরু হওয়ার আগেই তারুণ্যের উপস্থিতিতে ভরপুর হয়ে যায় সমাবেশ স্থল।

জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু ও খন্দকার মঞ্জুরের যৌথ সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত। সমাবেশে প্রধান অতিথির বক্ত্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. মো: রেজাউল কবীর,কেন্দ্রীয় কমিটির উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, কেন্দ্রীয় কমিটির সদস্য এড. গোলাম কিবরিয়া।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে তারুণ্যের জয়যাত্রার এই সমাবেশ।

শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের কথা উল্লেখ করে বক্তারা বলেন এই দেশে আওয়ামী লীগে সরকারের বিকল্প নেই। বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা দিয়েছেন কিন্তু ৭৫’র নৃশংস ঘটনার পর দেশ উল্টো দিকে হাটতে শুরু করেছিল। আওয়ামী লীগের সম্মেলিত প্রচেষ্টায় সেই উল্টোযাত্রা থেকে দেশ ও দেশের মানুষ রক্ষা পেয়েছে। আজ জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। উন্নয়ের ধারাবাহিকতা রক্ষা করতে আওয়ামী সরকারকে সার্বিক সহযোগিতা করতে হবে। তবেই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সফল করা সম্ভব হবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!