1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জে বিষপানে তিন সন্তানের মৃত্যু, মায়ের আবস্থা সঙ্কটাপন্ন - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

সুনামগঞ্জে বিষপানে তিন সন্তানের মৃত্যু, মায়ের আবস্থা সঙ্কটাপন্ন

  • সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জে পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে দুই ছেলে ও এক মেয়েসহ যমুনা খাতুন নামে এক গৃহবধূ বিষপান করেছেন। এতে ওই তিন শিশুরই মৃত্যু হয়েছে। আর তাদের মায়ের অবস্থা সঙ্কটাপন্ন।
মাকে গুরুতর আহতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য সিলেট এমেজি ওসমানি মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতরা হল,সাহেদ (০৫) তামজীদ (১৩) ও সাকিবা( ১৪)। রবিবার সকাল ১০টায় উপজেলায় ফেনারবাক ইউনিয়নের শান্তিপূর গ্রামে ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাত থেকে স্বামী জাহাঙ্গীরের সঙ্গে স্ত্রী যমুনা খাতুনের ঝগড়া চলছিল। এর জের ধরে রোববার সকাল ৯টার দিকে যমুনা বেগম তিন সন্তানকে বিষ খাইয়ে নিজেও বিষপান করেন। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে জামালগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে তাদেরকে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে আনার পর তিন সন্তান সাহেদ( ০৫) তামজীদ(১৩),সাকিবা(১৪) কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। মায়ের অবস্থা সঙ্কটাপন্ন থাকায় সিলেট হাসপাতালে স্থানান্থর করা হয়। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের জন্ম দিয়েছে।
সুনামগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শফিকুল ইসলাম জানান কিটনাশকের বিষপানে ৩ সন্তানের মৃত্যু হয়েছে মায়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।
জামালগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা দীলিপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান মা বেঁচে আছে এখন। কিন্তু তিন সন্তান মারা গেছে। তাদের পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় নিহত শিশুদের পিতা জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!