1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা - সুনামগঞ্জ প্রতিদিন
সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

  • সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৫ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: বিএনপি’র চেয়ারপার্সন,সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ আনুষ্ঠিত হয়েছে।
রবিবার সুনামগঞ্জ জেলা বিএনপি আয়োজনে মিছিলটি পুরাতন বাস স্ট্যান্ড সংলগ্ন বিএনপি’র অস্থায়ী দলীয় কার্যালয়ের সম্মুখ থেকে বের হয়ে কালিবাড়ি মোড় ফুলকলি দোকানের সামনে গিয়ে পুলিশের বাধার মুখে পড়ে সংক্ষিপ্ত বক্তব্য শেষে মোনাজাতের মাধ্যমে শান্তিপূর্ণভাবে সমাপ্ত হয়।
সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে সুনামগঞ্জ জেলা বিএনপি সহ-সভাপতি এড.শেরেনুর আলী,ফুল মিয়া,রেজাউল হক,আবুল কালাম আজাদ,নাদের আহমদ,জেলা বিএনপি সহসভাপতি ও সুনামগঞ্জ জেলা কৃষক দল আহবায়ক আনিসুল হক,যুগ্ম সম্পাদক জিয়াউর রহিম শাহীন,সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল,বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এড. মাসুক আলম,সুনামগঞ্জ জেলা যুবদল সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকত,সাধারণ সম্পাদক এড.মামুনুর রশিদ কয়েছ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল
সভাপতি শামসুজ্জামান, আহবায়ক জেলা ছাত্রদল জাহাঙ্গীর আলম প্রমুখ মিছিল পরিবর্তি বক্তব্য রাখে। সমাবেশে সুনামগঞ্জ জেলা বিএনপি, যুবদল, কৃষকদল, সেচ্ছাসেবক দল, ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!