1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন নিহত - সুনামগঞ্জ প্রতিদিন
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন নিহত

  • মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৭১ বার পঠিত
Spread the love

 

প্রতিদিনি প্রতিবেদক:
সুনামগঞ্জের সদর উপজেলার সুরমা ইউনিয়নে মাঠে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে উক্ত ইউনিয়নের মুসলিমপুর গ্রামে এ হত্যকান্ডের ঘটনা ঘটে।
নিহতের নাম শুকুর আলী (৪৫)। তিনি সদর উপজেলার সুরমা ইউনিয়নের মুসলিমপুর গ্রামের বাসিন্দা।জানা যায়, মঙ্গলবার সকালে মুসলিমপুর গ্রামের গ্রামের মৃত সাঈদ আলীর পুত্র নাবু মিয়া তার একটি গরুকে শফিকুল ইসলামের স’মিলের পাশের জমিতে বেঁধে ঘাস খাওয়াতে চাইলে স’মিলের ম্যানেজার ও মালিকের ফুফুত ভাই শুকুর আলী বাঁধা দেয়। এ সময় দু’জনের মধ্য হাতাহাতির ঘটনা ঘটে। এতে ক্ষুব্ধ হয়ে নাবু মিয়া বাড়িতে ফিরে তার আত্মীয়স্বজনদের নিয়ে এসে দুপুুরে শুকুর আলীর ওপর হামলা চালায়। তাঁদের হামলায় শুকুর আলী গুরুতর আহত হয়। এ সময় স্থানীয় লোকজন আহত অবস্থায় শুকুর আলীকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাকে ধারণা করা হচ্ছে। উদ্ভুত ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জের সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!