1. newsjibon@gmail.com : adminsp :
শাল্লায় বাঁধ পরিদর্শনে পাউবো'র মহাপরিচালক - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

শাল্লায় বাঁধ পরিদর্শনে পাউবো’র মহাপরিচালক

  • শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪
  • ৪৬ বার পঠিত
Spread the love

শাল্লা প্রতিনিধি: সুনামগঞ্জের শাল্লায় ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেছেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহা-পরিচালক এস এম শহীদুল ইসলাম। ২৬ জানুয়ারি শুক্রবার উপজেলার ছায়ার হাওর, উদগল হাওর, বরাম হাওর ও ভান্ডাবিল হাওর উপ-প্রকল্পের বিভিন্ন বাঁধ নির্মাণ কাজের পরিদর্শন করেছেন তিনি।
ফসল রক্ষা বাঁধ পরিদর্শন কালে মহাপরিচালক এস এম শহিদুল ইসলাম বলেন দিকনির্দেশনা মেনেই হাওর রক্ষা বাঁধের কাজ করতে হবে। ফসল রক্ষা বাঁধের কাজে অনিয়ম করা হলে কাউকে ছাড় দেওয়া হবে না। আগামী ২৮ ফেব্রুয়ারির মধ্যে সকল ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ সমাপ্ত করার জন্য সংশ্লিষ্ট প্রকল্পের সভাপতি,সদস্য সচিব ও সদস্যের নির্দেশনা দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন,পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মুহাম্মদ আমিরুল হক ভুইঁয়া, শাল্লা উপজেলা কাবিটা স্কিম প্রণয়ন,প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও নির্বাহী কর্মকর্তা মোঃ মনজুর আহসান ,পাউবোর শাল্লা শাখার উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ রিপন আলী,দিরাই পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী এ টি এম মোনায়েম হোসেন, সার্ভেয়ার টিটু পাল, জিতেন অধিকারী, সাংবাদিক বৃন্দ ও বিভিন্ন পিআইসি কমিটির সভাপতি,সদস্য সচিব ও সদস্য বৃন্দ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!