1. newsjibon@gmail.com : adminsp :
আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী অ্যাড: গোলাম কিবরিয়ার মতবিনিময় - সুনামগঞ্জ প্রতিদিন
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী অ্যাড: গোলাম কিবরিয়ার মতবিনিময়

  • শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৮ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জ-১ আসনে (জামালগঞ্জ, ধর্মপালা, তাহিরপুর ও মধ্যনগর) আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আডভোকেট গোলাম কিবরিয়া সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।
শুক্রবার রাতে সুনামগঞ্জ শহরের কাজির পয়েন্টের একটি রেঁস্তোরায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
হাইকোর্টের আইনজীবী গোলাম কিবরিয়া যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।
তিনি জানান, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সুনামগঞ্জ-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান। এ লক্ষ্যে তিনি বিভিন্ন ধরনের সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ড করে যাচ্ছেন। এ সময় তিনি সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে আজীবন কাজ করে যাবো।
এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীর,রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি ও দৈনিক জালালাবাদের জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মাছরাঙ্গা টিভি ও জনকন্ঠের জেলা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সময় টিভির জেলা প্রতিনিধি হিমাদ্রী শেখর ভদ্র, বাংলাভিশন ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলাল, চ্যানেল আই ও মানবজমিনের জেলা প্রতিনিধি এ কে এম মহিম, গাজী টিভি জেলা প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সেলিম আহমদ তালুকদার, ইনকিলাবের জেলা প্রতিনিধি হাসান চৌধুরী, সাংবাদিক ও টিভি শিল্পী শাহাব উদ্দিন আহম্মেদ, আরটিভির জেলা প্রতিনিধি শহীদনুর আহমেদ, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান প্রমুখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!