শিরোনাম
  ছাতকে কলেজ ছাত্র হত্যা মামলায় তিন সহপাঠীর যাবজ্জীবন       ধর্মপাশার ঘুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রটি পরিদর্শন করলেন জেলা প্রশাসক       শাল্লার নোয়াগাঁওয়ে তান্ডব: আত্মসমর্পণকারী ৪৯ জন কারাগারে       জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ সাময়িকভাবে বরখাস্ত       ধর্মপাশায় ভোট কেন্দ্র থেকে চারদিন পর ব্যালট পেপার উদ্ধার       দোয়ারাবাজারে খাল ভরাট করে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণের প্রতিবাদে মানববন্ধন       সুনামগঞ্জে ১৮ ইউনিয়নের ১১টিতেই নৌকার ভরাডুবি       সিলেট বিভাগে নৌকার প্রথম নারী চেয়ারম্যান সুনামগঞ্জের দীপা       গ্রামীণ রাস্তাঘাটের উন্নয়নে সরকার খুব বেশি গুরুত্ব দিচ্ছে -হুইপ পীর মিসবাহ       জগন্নাথপুরে সিএনজি ও ট্রাক্টরে মুখোমুখি সংর্ঘষে নিহত ২    


জগন্নাথপুর প্রতিনিধিঃফ্রান্স সরকার কর্তৃক রাষ্ট্রীয় ভাবে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সুনামগঞ্জের জগন্নাথপুরে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা উপজেলার কলকলিয়া ইউনিয়ের তেলিকোনা, কামারখাল, গলাখাল, শ্রীধরপাশা ও জগদীশপুর গ্রামের তৌহিদী জনতার ব্যানারে আয়োজিত বিক্ষোভ মিছিল মোহাম্মদগঞ্জ বাজারের বিভিন্ন সড়ক প্রদর্শন করে।
প্রতিবাদ সভায় এলাকার প্রবীন আলেম মাওলান আব্দুল গফফার খান আলমগীরের সভাপতিত্বে ও মাওলানা শাহিনুর রহমান শাহীনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, শ্রীধরপাশা দারুল উলুম মাদরাসার সিনিয়র শিক্ষক ও পশ্চিম পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা তোফায়েল আহমদ কামরান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা জমিয়তের সেক্রেটারি মাওলানা মতিউর রহমান, খেলাফত মজলিস জগন্নাথপুর উপজেলার সেক্রেটারি মাওলানা সাইফুর রহমান সাজাওয়ার, শ্রীধরপাশা দারুল উলুম মাদরাসার সিনিয়র উস্তাদ মাওলানা ফজলুদ্দিন, মাওলানা আব্দুল হক, শিক্ষা সচিব মাওলানা সালাহ উদ্দিন আইয়ুবী, শিক্ষক মাওলানা ফরিদ আহমদ, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা নাজমুল হক নুমান, মাওলানা আনোয়ার হুসাইন, কামারখাল মসজিদের ইমাম মাওলানা ফেরদৌসের রহমান, নোয়াপাড়া মসজিদের ইমাম মাওলানা খাইরুল ইসলাম, সেন্টুল মসজিদের ইমাম মাওলানা ফারুক আহমদ, মাওলানা জিয়া উদ্দিন, মাওলানা শামসুল ইসলাম প্রমুখ।এসময় কয়েকটি গ্রামের হাজারও মুসলিম জনতা উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ফ্রান্স সরকারের অবশ্যই জেনে থাকার কথা যে, বিশ্বের বিভিন্ন জায়গায় অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠান ইতোপূর্বে ইসলাম ও বিশ্ব নবীর অবমাননার অপরাধে দেশান্তরীত হয়েছেন এবং বিশ্ব সমাজ থেকে উপেক্ষিত ও অবাঞ্ছিত হয়েছেন। সুতরাং আমরা ফ্রান্স সরকারকে জানিয়ে দিতে চাই যে, তার এই ঘৃণ্য কাজের জন্য অবশ্যই ক্ষমা চাইতে হবে এবং ইসলাম অবমাননার সকল কর্মকান্ড চিরতরে বন্ধ করতে হবে। না হলে বিশ্বের মুসলমানগন ফ্রান্সকে অর্থনৈতিকভাবে পঙ্গু করার জন্য ফ্রান্সের সকল পণ্য বর্জন ও সার্ভিস বয়কট করবে। ইসলাম ও বিশ্ব নবীর অবমাননার কারণে ফ্রান্সের বিরুদ্ধে মুসলমানগন জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে সর্বাত্মক আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।##




ছাতকে কলেজ ছাত্র হত্যা মামলায় তিন সহপাঠীর যাবজ্জীবন

ধর্মপাশার ঘুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রটি পরিদর্শন করলেন জেলা প্রশাসক

শাল্লার নোয়াগাঁওয়ে তান্ডব: আত্মসমর্পণকারী ৪৯ জন কারাগারে

জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ সাময়িকভাবে বরখাস্ত

ধর্মপাশায় ভোট কেন্দ্র থেকে চারদিন পর ব্যালট পেপার উদ্ধার

দোয়ারাবাজারে খাল ভরাট করে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জে ১৮ ইউনিয়নের ১১টিতেই নৌকার ভরাডুবি

সিলেট বিভাগে নৌকার প্রথম নারী চেয়ারম্যান সুনামগঞ্জের দীপা

গ্রামীণ রাস্তাঘাটের উন্নয়নে সরকার খুব বেশি গুরুত্ব দিচ্ছে -হুইপ পীর মিসবাহ

জগন্নাথপুরে সিএনজি ও ট্রাক্টরে মুখোমুখি সংর্ঘষে নিহত ২

১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মাণ করে সুনামগঞ্জের সাথে ধর্মপাশার যোগাযোগ স্থাপন করা হবে : পরিকল্পনা মন্ত্রী

তাহিরপুরের সাবেক এমপি কালিচরন মুচির পরিবারে এখনও টিকে আছে নাগরী ভাষা

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

আমলাদের ‘পাছায় লাথি’ ফর্মুলায় দুঃস্থ তালিকা

গরু চুরির প্রতিবাদ করতে গিয়ে জামালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ। আহত ৪।

আওয়ামীলীগের ৬ইউনিটের সম্মেলন প্রস্ততি কমিটি দলকে গতিশীল করতে করা হয়েছে

২০ ফেব্রুয়ারি পরিকল্পনা মন্ত্রীর দিরাই সফর নিয়ে দ্বিধাবিভক্ত আ.লীগ,দেখানো হতে পারে কালো পতাকা

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের প্রধান সহকারী ইকবাল ও তার স্ত্রীর সম্পদের উৎস কোথায় ?

সুনামগঞ্জ সরকারী কলেজ পুনর্মিলনী : সদস্যসচিব এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ দায়ের

এমপিরা অতঃপর ‘স্যার’ বলবেন ডিসিদের !!

error: Content is protected !!