শিরোনাম
  ছাতকে কলেজ ছাত্র হত্যা মামলায় তিন সহপাঠীর যাবজ্জীবন       ধর্মপাশার ঘুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রটি পরিদর্শন করলেন জেলা প্রশাসক       শাল্লার নোয়াগাঁওয়ে তান্ডব: আত্মসমর্পণকারী ৪৯ জন কারাগারে       জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ সাময়িকভাবে বরখাস্ত       ধর্মপাশায় ভোট কেন্দ্র থেকে চারদিন পর ব্যালট পেপার উদ্ধার       দোয়ারাবাজারে খাল ভরাট করে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণের প্রতিবাদে মানববন্ধন       সুনামগঞ্জে ১৮ ইউনিয়নের ১১টিতেই নৌকার ভরাডুবি       সিলেট বিভাগে নৌকার প্রথম নারী চেয়ারম্যান সুনামগঞ্জের দীপা       গ্রামীণ রাস্তাঘাটের উন্নয়নে সরকার খুব বেশি গুরুত্ব দিচ্ছে -হুইপ পীর মিসবাহ       জগন্নাথপুরে সিএনজি ও ট্রাক্টরে মুখোমুখি সংর্ঘষে নিহত ২    


বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জ-৪ আসনের এমপি ও বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, গ্রামীণ রাস্তাঘাটের উন্নয়নে সরকার খুব বেশি গুরুত্ব দিচ্ছে। গ্রামকে শহরের রুপ দিতে সরকার এ উদ্যোগ গ্রামীণ মানুষের জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর এলাকার প্রতিটি ইউনিয়নে সড়ক উন্নয়নের কাজ চলছে। ছোট ছোট সড়কের পাশাপাশি এলজিইডির অধীন সদর ও বিশ্বম্ভরপুরের প্রধান সড়কগুলো প্রশস্তকরণের কাজ শীগ্রই শরু হবে। এতে করে সুনামগঞ্জে সড়কে যোগাযোগের ক্ষেত্রে বিরাট পরিবর্তন আসবে।
সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে লালপুর-পলিরচর গ্রামের ৫শ’ মিটার দৈর্ঘ্য ও ১০ ফুট প্রস্ত সড়কের পাকাকরণ সম্পন্ন হওয়ার পর সড়ক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উক্ত সড়ক উদ্বোধন উপলক্ষে রবিবার দুপুরে লালপুর গ্রামবাসির উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।
পীর মিসবাহ বলেন, প্রায় ৮০ লাখ টাকা ব্যয়ে মোল্লাপাড়া ইউনিয়নের লালপুর-পলিরচর সড়কের পাকাকরণ কাজ সম্পন্ন হয়েছে। এখন সড়কে চলাচলে মানুষের ভোগান্তি কমেছে। এই গুরুত্বপূর্ণ সড়ক উন্নয়নের জন্য যুক্তরাজ্য সফরকালে আমাকে এই এলাকার কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী আমির হোসেন তালুকদার বার বার অনুরোধ করেছিলেন, যেন দেশে ফিরে এই সড়ক পাকাকরণের ব্যবস্থা করি। এই এলাকার মানুষও আমাকে বার বার স্মরণ করিয়ে দিয়েছেন সড়কের পাকাকরণের বিষয়টি। এই জন্য আমি গুরুত্ব দিয়ে দ্রুত উন্নয়ন কাজের ব্যবস্থা করেছি। এই ইউনিয়নের অন্যান্য স্থানের উন্নয়ন কাজও খুব দ্রুত করা হবে।
তিনি আরও বলেন, লক্ষণশ্রী ইউনিয়নের হালুয়ারগাঁও থেকে মোল্লাপাড়া ইউনিয়নের শান্তিপুর বাজার এবং কুরবাননগর ইউনিয়ন হয়ে আমবাড়ি পর্যন্ত একটি বাইপাস সড়ক নির্মাণ হচ্ছে। এই সড়ক নির্মাণ হলে ৩ ইউনিয়নের মানুষের জীবনমানের উন্নয়ন হবে। সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হবে। এদিক থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কের সংযোগ স্থাপিত হলে সহজে ও কম সময়ে সিলেট পৌঁছা যাবে। এতে সুনামগঞ্জ শহরের যানজট অনেকটা কমে আসবে। এ এলাকার মানুষ শহরের যানজট এড়িয়ে সহজে যাতায়াত করতে পারবে। এ ক্ষেত্রে সকলে মিলে সকল স্থানের উন্নয়নে সহযোগিতা করতে হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী মো. মাহবুব আলম, উপজেলা প্রকৌশলী মো. আনোয়ার হোসেন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির।
জাপা নেতা সাজ্জাদুর রহমানের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা জাপা’র সদস্য সচিব আব্দুল কাদির, জাপা নেতা আব্দুল কদ্দুছ, শামীম আহমদ, জামাল উদ্দিন, মিন্টু আহমদ, ফতেহপুর ইউপি চেয়ারম্যান ফারুক মিয়া, লালপুর গ্রামের লন্ডন প্রবাসী আমির হোসেন তালুকদারের ভাই মাও. মোশারফ হোসাইন, গ্রামের মুরব্বী মো. ইব্রাহীম আলী, মাও. হাবিবুর রহমান, শিক্ষার্থী সুহানুর রহমান ও ইয়াছিনুল হক।




ছাতকে কলেজ ছাত্র হত্যা মামলায় তিন সহপাঠীর যাবজ্জীবন

ধর্মপাশার ঘুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রটি পরিদর্শন করলেন জেলা প্রশাসক

শাল্লার নোয়াগাঁওয়ে তান্ডব: আত্মসমর্পণকারী ৪৯ জন কারাগারে

জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ সাময়িকভাবে বরখাস্ত

ধর্মপাশায় ভোট কেন্দ্র থেকে চারদিন পর ব্যালট পেপার উদ্ধার

দোয়ারাবাজারে খাল ভরাট করে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জে ১৮ ইউনিয়নের ১১টিতেই নৌকার ভরাডুবি

সিলেট বিভাগে নৌকার প্রথম নারী চেয়ারম্যান সুনামগঞ্জের দীপা

গ্রামীণ রাস্তাঘাটের উন্নয়নে সরকার খুব বেশি গুরুত্ব দিচ্ছে -হুইপ পীর মিসবাহ

জগন্নাথপুরে সিএনজি ও ট্রাক্টরে মুখোমুখি সংর্ঘষে নিহত ২

১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মাণ করে সুনামগঞ্জের সাথে ধর্মপাশার যোগাযোগ স্থাপন করা হবে : পরিকল্পনা মন্ত্রী

তাহিরপুরের সাবেক এমপি কালিচরন মুচির পরিবারে এখনও টিকে আছে নাগরী ভাষা

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

আমলাদের ‘পাছায় লাথি’ ফর্মুলায় দুঃস্থ তালিকা

গরু চুরির প্রতিবাদ করতে গিয়ে জামালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ। আহত ৪।

আওয়ামীলীগের ৬ইউনিটের সম্মেলন প্রস্ততি কমিটি দলকে গতিশীল করতে করা হয়েছে

২০ ফেব্রুয়ারি পরিকল্পনা মন্ত্রীর দিরাই সফর নিয়ে দ্বিধাবিভক্ত আ.লীগ,দেখানো হতে পারে কালো পতাকা

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের প্রধান সহকারী ইকবাল ও তার স্ত্রীর সম্পদের উৎস কোথায় ?

সুনামগঞ্জ সরকারী কলেজ পুনর্মিলনী : সদস্যসচিব এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ দায়ের

এমপিরা অতঃপর ‘স্যার’ বলবেন ডিসিদের !!

error: Content is protected !!