শিরোনাম
  প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মবার্ষিকীতে ৭৫ কেজি ওজনের কেক কাটলেন এমপি মানিক       ছয় মাস পর কারামুক্ত হলেন শাল্লার ঝুমন দাশ       পশ্চিম তেঘরিয়ায় বসত ঘরে দুর্ধর্ষ চুরি,স্বর্ণ ও নগদ টাকা লুট       রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা মালেক হোসেন পীর       সেতু বাস্তবায়নে ঐক্যবদ্ধ হওয়ার আহবাণ জানালেন পরিকল্পণামন্ত্রী ও নিউইয়র্ক আ:লীগ নেতা শাহী       জামালগন্জে বৈধ ইজারাদাকে সরকারের রাজস্ব আদায়ে বাধা প্রদানে বিএনপি সভাপতির নেতৃত্বে মানববন্ধন       জামালগঞ্জে বিএনপি নেতা এমদাদুল হক আফিন্দীর নামে চাঁদাবাজির অভিযোগ :       জামালগঞ্জে হাওরে মাছের আকাল, চাষের মাছই ভরসা       ছাতক পৌর মেয়রের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে আদালতে মামলা       দিরাইয়ে মডেল মসজিদের নির্মাণ কাজে ধীরগতি    


স্টাফ রিপোর্টারঃ আশির দশকের তোখোড় ছাত্রনেতা, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও লক্ষনশ্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ নেতা ওহিদুর রহমান সুফিয়ান আর নেই। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার বিকাল ৪ টা ৫০ মিনিটে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন তিনি।
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার মৃত্যুতে সুনামগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।
ওয়াহিদুর রহমান সুফিয়ান ১৯৬২ সালের ১ ফেব্রুয়ারি সুনামগঞ্জ পৌর শহরের আরপিননগর তালুকদার বাড়িতে জন্মগ্রহণ করেন। তিনি মরহুম এম সাজিদুর রহমানের তৃতীয় পুত্র।
স্বৈরাচার বিরোধী আন্দোলনে সুনামগঞ্জের রাজপথ কাঁপানো তোখড় ছাত্রনেতা হিসেবে পরিচিতি পেয়েছিলেন তিনি। এরই ধারাবাহিকতায় দুইবার বিপুল ভোটে লক্ষনশ্রী ইউনিয়নের চেয়ারম্যান ও পরবর্তীতে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।
১৯৯৮ থেকে ২০০৩ সালে প্রথম বার ও ২০০৩ থেকে ২০০৮ সাল পর্যন্ত্ তিনি লক্ষনশ্রী ইউনিয়ন ও ২০০৩ থেকে ২০০৮ পর্যন্ত সময় কালে উপজেলা সদরের ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।
ছাত্রজীবনে তিনি ছাত্র ইউনিয়নের রাজনীতির সাথে জড়িত ছিলেন। ১৯৮৪ সালে স্বৈরাচার বিরোধী আন্দোলন করার অপরাধে এরশাদ সরকারের আমলে তিনি বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার হয়ে দীর্ঘ দিন কারান্তরালে ছিলেন।
তিনি ৭৮ সাল থেকে ৮৭ সাল পর্যন্ত্য ছাত্র ইউনিয়নের রাজনীতি ও আদর্শে বিশ্বাসী ছিলেন। ১৯৮৭ সালে আওয়ামী লীগে যোগদানের আগ পর্যন্ত তিনি ছাত্র ইউনিয়নের সুনামগঞ্জ জেলা কমিটির সহ-সভাপতি ছিলেন। পরে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগে যোগ দিলে জেলা কমিটির কৃষি বিষয়ক সম্পাদকের দায়িত্ব পান।

ওহিদুর রহমান সুফিয়ান ২০১৭ সাল থেকে মস্তিস্কের অজ্ঞাত কঠিন রোগে ভোগছেন। ২০১৬ সালে তার হার্টে রিং লাগানো হয়। তিনি তালুকদার বাড়িতে বসবাস করতেন। বাকশক্তি হারিয়ে একরকম পঙ্গুত্ব নিয়ে বেঁচে ছিলেন।
তার স্ত্রী সাঞ্জিদা চৌধুরী উর্মি। তিনি ১ছেলে ও ২ মেয়ের পিতা। বড় মেয়ে মৌলদা রহমান আননা বিবাহিত। ছেলে বায়েজীদ রহমান আকন সিলেট নর্থ ইষ্ট বিশ্ববিদয়ালয়ে এলএলবি (অনার্স) অধ্যায়নরত। আরেক মেয়ে মোক্তাদার রহমান আনান সুনামগঞ্জ মহিলা কলেজের এইচএসসি ক্লাশে অধ্যায়নরত।

জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন মহলের শোকঃ ওয়াহিদুর রহমান সুফিয়ানের মৃত্যুতে শোক জানিয়েছেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সিনিয়র সহ সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, শংকর চন্দ্র দাস, জুনেদ আহমদ, এডভোকেট নান্টু রায়, সুবীর তালুকদার বাপটু, অর্থ সম্পাদক ইশতিয়াক শামীম, দেওয়ান ইমদাদ রেজা, শাহ আবু নাসের, রেজাউল আলম নিককু, এডভোকেট খায়রুল কবির রুমেন, এডভোকেট আজাদুল ইসলাম রতন, সিতেশ তালুকদার মঞ্জু, এডভোকেট নুরে আলম সিদ্দিকী উজ্জ্বল, এডভোকেট হাসান মাহবুব সাদী, এডভোকেট মলয় চক্রবর্তী রাজু, সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, খন্দকার মনজুর আহমদ, সদস্য নুরুল ইসলাম বজলু, ঝুটন পুরকায়স্থ প্রমুখ।

প্রতিদিন পরিবারের শোক: সাবেক ছাত্রনেতা, রাজনীতিক ও সামাজিক আন্দোলনের অগ্রসৈনিক ওয়াহিদুর রহমান সুফিয়ানের মৃত্যুতে সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক আহমদুজ্জামান চৌধুরী হাসান,উপ-সম্পাদক মাহবুবুর রহমান পীর, নির্বাহী সম্পাদক আনিসুজ্জামান চৌধুরী ইমন প্রমুখসহ প্রতিদিন পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়েছে।




প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মবার্ষিকীতে ৭৫ কেজি ওজনের কেক কাটলেন এমপি মানিক

ছয় মাস পর কারামুক্ত হলেন শাল্লার ঝুমন দাশ

পশ্চিম তেঘরিয়ায় বসত ঘরে দুর্ধর্ষ চুরি,স্বর্ণ ও নগদ টাকা লুট

রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা মালেক হোসেন পীর

সেতু বাস্তবায়নে ঐক্যবদ্ধ হওয়ার আহবাণ জানালেন পরিকল্পণামন্ত্রী ও নিউইয়র্ক আ:লীগ নেতা শাহী

জামালগন্জে বৈধ ইজারাদাকে সরকারের রাজস্ব আদায়ে বাধা প্রদানে বিএনপি সভাপতির নেতৃত্বে মানববন্ধন

জামালগঞ্জে বিএনপি নেতা এমদাদুল হক আফিন্দীর নামে চাঁদাবাজির অভিযোগ :

জামালগঞ্জে হাওরে মাছের আকাল, চাষের মাছই ভরসা

ছাতক পৌর মেয়রের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে আদালতে মামলা

দিরাইয়ে মডেল মসজিদের নির্মাণ কাজে ধীরগতি

১৮ কিলোমিটার ফ্লাইওভার নির্মাণ করে সুনামগঞ্জের সাথে ধর্মপাশার যোগাযোগ স্থাপন করা হবে : পরিকল্পনা মন্ত্রী

তাহিরপুরের সাবেক এমপি কালিচরন মুচির পরিবারে এখনও টিকে আছে নাগরী ভাষা

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ-বিক্ষোভ

আমলাদের ‘পাছায় লাথি’ ফর্মুলায় দুঃস্থ তালিকা

গরু চুরির প্রতিবাদ করতে গিয়ে জামালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ। আহত ৪।

আওয়ামীলীগের ৬ইউনিটের সম্মেলন প্রস্ততি কমিটি দলকে গতিশীল করতে করা হয়েছে

২০ ফেব্রুয়ারি পরিকল্পনা মন্ত্রীর দিরাই সফর নিয়ে দ্বিধাবিভক্ত আ.লীগ,দেখানো হতে পারে কালো পতাকা

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের প্রধান সহকারী ইকবাল ও তার স্ত্রীর সম্পদের উৎস কোথায় ?

সুনামগঞ্জ সরকারী কলেজ পুনর্মিলনী : সদস্যসচিব এর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিযোগ দায়ের

এমপিরা অতঃপর ‘স্যার’ বলবেন ডিসিদের !!

error: Content is protected !!