সাধারণ মানুষের পাশে থেকেই কাজ করতে চাই: বিভাগীয় কমিশনার ড. মোশারফ

সাধারণ মানুষের পাশে থেকেই কাজ করতে চাই: বিভাগীয় কমিশনার ড. মোশারফ

প্রতিদিন প্রতিবেদক: সিলেট বিভাগের কমিশনার ড. মুহাম্মদ মোশারফ হোসেন বলেছেন, সাধারণ মানুষের পাশে থেকেই কাজ করতে চাই। সুনামগঞ্জ জেলার মানুষ হাওরাঞ্চলের বাসিন্দা ও পিছিয়ে পড়া। কিন্ত আমাদের অসীম সাহস ও শক্তি আছে, আছে দৃঢ় মনোবল। আর এ জন্য বিগত দিনের ভয়াবহ বন্যা ও করোনাকালীন সময়েও অনেক দেশের তুলনায় ভালো ছিলাম। বাঙালি জাতির দৃঢ় মনোবলের কারণেই প্রধানমন্ত্রী পদ্মা সেতুর কাজ শেষ করতে পেরেছেন। আজ আমার জন্য একটি আনন্দের ও গৌরবের দিন সুনামগঞ্জ জেলার জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জেলা প্রশাসন কল্যাণ ট্রাস্ট করে সত্যিই একটি মানবিক কাজ করেছেন। সেজন্য সে সেই সুফল ও পেয়েছেন। মানুষের সুখ-দুঃখ ভাগাভাগি করার মধ্যেই যে আনন্দ তা তিনি দেখিয়েছেন।

বুধবার বিকেল ৩টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসন কল্যাণ ট্রাস্ট’র উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জের জেলা প্রশাসক ও সুনামগঞ্জ জেলা প্রশাসন কল্যাণ ট্রাস্ট’র সভাপতি মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও ডিডিএলজি মোহাম্মদ জাকির হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভীন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ারুজজামান, শিক্ষাবিদ পরিমল কান্তি দে, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদকমণ্ডলীর সভাপতি জিয়াউল হক, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সহ সভাপতি ও খন্দকার আলকাছ আমিনা হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর খন্দকার মনজুর আহমদ, অ্যাডভোকেট আইনুল ইসলাম, সাংবাদিক পংকজ দে প্রমুখ।

পরে ৫০ জন অসুস্থ ও শিক্ষার্থী উপকার ভোগীদের মাঝে ৫ লাখ টাকার নগদ অর্থ বিতরণ করেন সুনামগঞ্জ জেলা প্রশাসন কল্যাণ ট্রাস্ট থেকে। সুনামগঞ্জ জেলার ইউনিয়ন পরিষদ সচিব সমিতির পক্ষ থেকেও নগদ ৫০ লাখ টাকা অনুদান ট্রাস্টে প্রদান করা হয়। বিশিষ্ঠ ব্যবসায়ী খন্দকার মনজুর আহমদ নগদ এক লক্ষ টাকা অনুদান দিয়েছেন ট্রাস্টে। জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন বিগত দুই বছর সুনামগঞ্জ জেলার মানুষের জন্য সরকারের কাজের পাশাপাশি সাধারণ মানুষের সুখ-দুঃখ লাঘব করার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি তা সুনামগঞ্জবাসীই মূল্যায়ন করবেন। সবাই আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *