দোয়ারাবাজারে হিরণ হত্যা মামলার আসামী পিতা-পুত্র গ্রেফতার

দোয়ারাবাজারে হিরণ হত্যা মামলার আসামী পিতা-পুত্র গ্রেফতার

দোয়ারাবাজার প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজারে চাঞ্চল্যকর বড় ভাইয়ের হাতে ছোট ভাই হত্যা মামলার ২৪ ঘন্টার মধ্যে আসামি রিপন মিয়া(৪৭)কে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্প অন্যদিকে সুরুজ মিয়াকে গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।
রবিবার(২৭ নভেম্বর ) রাত সাড়ে আটটার দিকে গোপন তথ্যের ভিত্তিতে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কাঠালবাড়ি এলাকা হইতে এজহার নামীয় আসামী রিপন মিয়া (৪৭)কে ও সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যার দিকে কাঠালবাড়ি এলাকা থেকে সুরুজ আলীকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত আসামী রিপন মিয়া উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কাঠালবাড়ী গ্রামের সুরুজ আলীর পুত্র ও মৃত হরমুজ আলী শেখের পুত্র সুরুজ আলী এরা সম্পর্কে পিতা ও পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় পারিবারিক সম্পত্তি নিয়ে হিরণ মিয়া সঙ্গে বিরোধ চলছিল পরিবারের সদস্যদের সঙ্গে। শুক্রবার বিকালে এ নিয়ে হিরণ মিয়া বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সাবলের আঘাতে হিরন মিয়া আহত হন। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট এম জি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে রাত ২ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরপর রবিবার (২৭ নভেম্বর)নিহত হিরন মিয়ার স্ত্রী মোছাঃ বিলকিছ আক্তার দোয়ারাবাজার থানায় ৪ জনকে আসামী করে একটি মামলা করেন। দোয়ারাবাজার থানার এফআইআর নং-১৯, জিআর-১৭৩।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান গ্রেফতারকৃত আসামিদের সুনামগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *