আব্দুজ জহুর সেতুতে মোটরসাইকেল ও ইজিবাইকের স্ট্যান্ড উচ্ছেদের দাবিতে মানববন্ধন

আব্দুজ জহুর সেতুতে মোটরসাইকেল ও ইজিবাইকের স্ট্যান্ড উচ্ছেদের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: সুনামগঞ্জ জেলা শহরের মল্লিকপুর এলাকায় আব্দুজ জহুর সেতুর উপর থেকে অবৈধ মোটর সাইকেলের স্ট্যান্ড এবং ব্যাটারী চালিত ইজিবাইক স্ট্যান্ড উচ্ছেদের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ১১টায় জেলা সিএনজি চালিত অটো-রিক্সা, মিশুক ও টেক্সীকার ড্রাইভার্স ইউনিয়ন এবং জেলা সিএনজি চালিত অটো-রিক্সা বেবীটেক্সী ও টেক্সীকার মালিক সমিতির আয়োজনে আব্দুজ জহুর সেতুর উপর এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন দুই সংগঠনের নেতৃবৃন্দরা।
মানববন্ধনে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সিএনজি চালিত অটো-রিক্সা বেবীটেক্সী ও টেক্সীকার মালিক সমিতির সভাপতি মো. তাজিদুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মো. আকবর আলী, সহ-সভাপতি মো. আমজাদ হোসেন লিমন, সাধারণ সম্পাদক মো. রুনু মিয়া, সহ-সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ মো. শহিদুল ইসলাম এবং সুনামগঞ্জ জেলা সিএনজি চালিত অটো-রিক্সা, মিশুক ও টেক্সীকার ড্রাইভার্স ইউনিয়নের সভাপতি মো. ছুরত আলী, সহ-সভাপতি মো. জামাল উদ্দিন, সহ-সভাপতি মো. সুন্দর আলী, সাধারণ সম্পাদক মো. হারুন রশীদ, সহ-সাধারণ সম্পাদক বাবু উত্তম ধর, কোষাধ্যক্ষ মো. গিয়াস উদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন, আবদুজ জহুর সেতুর উপর অবৈধ মটরসাইকেল এবং ব্যাটারী চালিত ইজিবাইক স্ট্যান্ড গড়ে তোলায় একদিকে সেতুর পরিবেশ নষ্ট হচ্ছে,অপরদিকে সেতুর সৌন্দর্য্য বিনষ্ট হচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রতিনিয়ত যানজট সৃষ্টির পাশাপাশি বিঘœতা সৃষ্টি হচ্ছে। এসব অবৈধ স্ট্যান্ড থাকায় প্রায় সময় দুর্ঘটনাও ঘটে থাকে। গাড়ি চালানোর সময় নানা সমস্যায় পড়তে হয় চালকদেরকে। তাই সেতুর উপর থেকে দ্রুত স্ট্যান্ড সরাতে প্রশাসনের মাধ্যমে আইনী ব্যবস্থা গ্রহণের দাবি জানান বক্তারা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *