নানা আয়োজনে সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

নানা আয়োজনে সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

প্রতিদিন প্রতিবেদকঃ “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সবর্ত্র” এই প্রতিপাদ্য নিয়ে সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সহযোগিতায় সুনামগঞ্জ সদর থানা প্রাঙ্গণ থেকে র‌্যালিটি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যেতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ’র সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সুমন মিয়ার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন, পৌর মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মজিদ,সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে,সুনামগঞ্জ সদর থানা কমিউনিটি পুলিশিংয়ের আহবায়ক নুরুর রব চৌধুরী,জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. বিমান কান্তি রায়,,প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, পুলিশ জনগণের বন্ধু। যে কোন সমস্যায় পড়ে কেউ থানায় আসলে পুলিশ তাদের পাশে থাকবে। মনে রাখবেন দেশের মানুষকে সেবা করার জন্য পুলিশ সব সময় প্রস্তুত থাকে।
অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয়ের পক্ষ হতে সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ জনাব পরিমল কান্তি দে, উপদেষ্টা, জেলা কমিউনিটি পুলিশিং কমিটি, সুনামগঞ্জ-কে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য এবং জনাব মোঃ মিজানুর রহমান, এসআই (নিরস্ত্র), দোয়ারাবাজার থানা, সুনামগঞ্জ-কে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *