শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজি নিহত

শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজি নিহত

শান্তিগঞ্জ প্রতিনিধি: শান্তিগঞ্জের পূর্ব পাগলায় বাস খাদে পড়ে শিশুসহ ২জন নিহত হয়েছেন। নিহত শিশুর নাম রূপা বেগম (১০) ও অপর নিহত ব্যক্তির নাম টিপু মিয়া (৩৫)। শিশু রূপা দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের শমশের আলীর মেয়ে ও অপর নিহত টিটু মিয়ার ভাতিজি এবং টিটু মিয়া একই গ্রামের আঞ্জব আলীর ছেলে। এরা সম্পর্কে আপন চাচা ভাতিজি। শুক্রবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এসময় আরো অন্তত ১০জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায় নি।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে দিরাইমুখী শুভযাত্রা পরিবহণ নামের একটি যাত্রীবাহী বাস (চট্ট-মেট্রো জ- ১১-০৫৪৮) দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামে স্থানীয় মেম্বার মো. আনোয়ার হোসেনের বাড়ির সামনে এলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশু রূপা ও যুবক টিপু মিয়ার মৃত্যু হয়৷ এসময় আরও ১০জন গুরুতর আহত হয়েছেন। প্রথমে স্থানীয়রা নিহত যুবক টিপু মিয়ার লাশ উদ্ধার করে পুলিশের কাছে দিলে পুলিশ জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে হস্তান্তর করেন। ততক্ষণ পর্যন্ত শিশু রূপা নিখোঁজ ছিলো। তার অপর এক চাচা অনেক খুঁজাখুঁজির পর ঘন্টাখানেক পরে পানিতে রূপার মরদেহ পাওয়া যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন হতাহতদের উদ্ধার করেন। আহতদের সুনামগঞ্জ সদর ও সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। লাশ উদ্ধার করে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শ মো. সেলিম বলেন, লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তাদের আত্মীয় স্বজন আসলে আইনি প্রক্রিয়া শেষ করে তার আত্মীয়ের হাতে লাশ হস্তান্তর করা হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *