ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাজিনুর রহমান আর নেই

ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাজিনুর রহমান আর নেই

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জ সদর উপজেলার ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাজিনুর রহমান (৪৫) সোমবার ভোরে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন । হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন সন্তান, ভাই-বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহি রেখে গেছেন।
সাজিনুর রহমানের বাড়ি সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের মুক্তাখাই গ্রামে।সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ও সুনামগঞ্জ সরকারি কলেজে পড়াশুনা এবং সদর উপজেলার ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দাযিত্বে থাকায় সুনামগঞ্জ শহরে তার ব্যাপক পরিচিতি ছিল। সকালে তার মৃত্যু সংবাদ শুনে আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধব ও পরিচিত মহলে শোকের ছায়া নেমে আসে। সকাল ১১টায় তার কর্মস্থল ইসলামগঞ্জ ডিগ্রি কলেজ প্রাঙ্গনে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। বিকেলে (আসর নামাজের পর) জন্মস্থান শিমুলবাঁক ইউনিয়নের মুক্তাখাই গ্রামে তার দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর মিসবাহ্, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, সদর উপজেলার চেয়ারম্যান খায়রুল হুদা চপল, শান্তিগঞ্জ উপজেলার চেয়ারম্যান ফারুক আহমদ, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মানস কান্তি সোম,পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদ, শিমুলবাঁক ইউনয়নের চেয়ারম্যান শাহিনুর রহমান প্রমুখ ব্যক্তিবর্গ অধ্যক্ষ সাজিনুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *