Breaking News

কলেজছাত্রীকে নিপীড়নের অভিযোগে যুবক গ্রেফতার

কলেজছাত্রীকে নিপীড়নের অভিযোগে যুবক গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জে কলেজছাত্রীকে নিপীড়নের ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে মানিক মিয়া (২৩) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (২২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ জেলা শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। মানিক তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিণকুল গ্রামের গোলেনুর মিয়ার ছেলে।

র‌্যাব ও ভিকটিমের পারিবারিক সূত্রে জানা যায়, সুনামগঞ্জ শহরের একটি ভাড়া বাসায় থেকে পড়াশুনার ফাঁকে প্রাইভেট পড়াতেন ওই কলেজ ছাত্রী। সকালে প্রাইভেট পড়াতে যাওয়ার সময় বেশ কিছুদিন ধরেই ওই কলেজছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল বখাটে মানিক। শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে প্রাইভেট পড়াতে যাওয়ার সময় পৌর শহরের শহীদ আবুল হোসেন রোড এলাকায় ওই বখাটে পেছন দিক থেকে এসে প্রথমে মেয়েটির শরীরে হাত দেয়। এসময় তাকে শারীরীক ভাবে নিপীড়নের চেষ্টা চালায়। মেয়েটি বখাটের ভয়ে দৌড়াতে থাকে। বখাটে মানিকও পিছু পিছু তাকে তাড়া করে। নিরুপায় হয়ে এক পর্যায়ে মেয়েটি দৌড়ে পাশের একটি ভবনে আশ্রয় নিয়ে লোকজনকে ডাকাডাকি করলে মানিক পালিয়ে যায়।
শুক্রবার ঘটনার পরপরই ভিকটিম কলেজ ছাত্রী বাদী হয়ে সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মানিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
অভিযোগ পাওয়ার পর সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে র‌্যাব এর একটি টিম শহরে অভিযান চালিয়ে মানিককে গ্রেফতার সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করে।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,কলেজছাত্রীকে উত্যক্তকারি মানিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু হয়েছে। তাকে র‌্যাব আটক করে সদর হস্তান্তর করে। সদর থানা থেকে শনিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published.