মুহাম্মদ সা.কে নিয়ে কটুক্তির প্রতিবাদে
সুনামগঞ্জে প্রতিবাদ-বিক্ষোভ

মুহাম্মদ সা.কে নিয়ে কটুক্তির প্রতিবাদে<br>সুনামগঞ্জে প্রতিবাদ-বিক্ষোভ

বিশেষ প্রতিনিধি: মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও আয়শা সিদ্দিকা (রা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি’র জ্যেষ্ঠ দুই নেতা নূপুর শর্মা এবং নাভিন কুমার জিন্দালের অশালীন বক্তব্যের প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বাদ জুম’আ সুনামগঞ্জ জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদের আহবানে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে শহরের প্রতিটি মসজিদের জুম্মার নামাজ শেষে হাজারো ধর্মপ্রান মুসলিম জনতা বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রানকেন্দ্র ট্রাফিক পয়েন্টে জড়ো হন। এসময় প্রতিটি পাড়া-মহল্লা থেকে বের হওয়া মিছিলে মিছিলে প্রকম্পিত হয়ে ওঠে সুনামগঞ্জ শহর ও শহরতলি এলাকা।
জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদের সভাপতি মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা আব্দুল রকিব’র সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,মাওলানা আব্দুল বছির, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা মুফতি আব্দুল হক, মাওলানা আনোয়ার হোসেন, মাওলানা দিলোয়ার হোসেন, মাওলানা রফিক আহমদ, মাওলানা তৈয়বুর রহমান চৌধুরী, মাওলানা আবু তাহির খালেদ, মাওলানা ত্বহা হোসাইন, মাওলানা রমজান আলী, মাওলানা নুরুজ্জামান,মাওলানা রুকন উদ্দিন,হয়রত মাওলানা কামরুজ্জামান ও ছাত্রদল নেতা মো. রায়হান উদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন,বিশ^ নবী হযরত মোহাম্মদ(সাঃ)কে নিয়ে কটুক্তিকারীর বিরুদ্ধে ভারতীয় রাষ্টদূতকে ডেকে এনে প্রতিবাদ জানানোর পাশাপাশি জাতীয় সংসদে নিন্দা প্রস্তার পাশ করতে হবে। তারা ভারতীয় সকল প্রকার পন্য বর্জনে দেশবাসীর প্রতি আহবান জানান এবং কটুক্তিকারী নুপুর এবং নাভিন কুমার জিন্দালের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
উল্লেখ্য, মহানবী (স.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে শুক্রবার জুম’আর নামাজ শেষে জেলার তাহিরপুর, দিরাই, শান্তিগঞ্জসহ সবক’টি উপজেলায় অনুরুপ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *