Breaking News

দোয়ারাবাজারে ভারতীয়দের
গুলিতে চার বাংলাদেশি আহত

দোয়ারাবাজারে ভারতীয়দের<br>গুলিতে চার বাংলাদেশি আহত

দোয়ারাবাজার প্রতিনিধি: অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ায় সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে চার বাংলাদেশি আহত হয়েছে। সোমবার (৩০ মে) সন্ধ্যার পর দোয়ারাবাজার উপজেলার জুমগাঁও-মোকামছড়া সীমান্তে এই ঘটনা ঘটে ।
গুলিবিদ্ধরা হলেন, দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের ওয়াজিদ মিয়ার ছেলে মাসুক মিয়া (৪০) ও তার ছোট ভাই ইমান আলী (৩৫), একই গ্রামের আজাদ মিয়ার ছেলে নয়ন মিয়া (৩৫) ও ঝুমগাঁও গ্রামের আজিজ মিয়ার ছেলে সুমন মিয়া (৩২)। গুলিবিদ্ধরা কি কারণে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে অনুপ্রবেশ করেছিল তা সঠিকভাবে জানা যায়নি।
তবে স্থানীয় লোকজন জানিয়েছেন, সোমবার সন্ধ্যার পরে ঝুমগাঁও-মোকামছড়া সীমান্তে দিয়ে ভারতীয় সুপারি সংগ্রহ করে আসার সময় খাসিয়াদের সুপারিবাগান হতে অনুমান ২৫০ টি সুপারির চারা চুরি করে নিয়ে আসার চেষ্টা করিলে ভারতীয় খাসিয়ারা দেখে ফেলে এবং তাদের উপর গুলি ছুড়তে থাকে এসময় গুলিতে আহত হয়েছেন তারা।
বাংলাবাজার ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাদির বলেন, শুনেছি খাসিয়াদের গুলিতে চারজন আহত হয়েছে। আহতদের পরিবার গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি স্বীকার করেনি।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর জানিয়েছেন, ঝুমগাঁও সীমান্ত এলাকায় ভারতীয় খাসিয়াদের গুলিতে চারজন আহত হয়েছে বলে জানতে পেরেছি।
বিজিবির সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান বলেছেন, সোমবার সন্ধ্যার পর দোয়ারাবাজার উপজেলার জুমগাঁও সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে চারজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। তারা চিকিৎসার জন্য সিলেটে রওনা হয়েছে বলে জানা গেছে।
স্থানীয়ভাবে জানা গেছে, গুলিবিদ্ধরা সন্ধ্যার পর সীমান্ত থেকে কাঠ আনতে গিয়েছিল। ঘটনাটির খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published.