Breaking News

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান
প্রধান ছাতকের আতাউর রহমান

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান<br>প্রধান ছাতকের আতাউর রহমান

ছাতক প্রতিনিধিঃ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে জেলা পর্যায়ে সুনামগঞ্জ জেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (মাধ্যমিক) নির্বাচিত হয়েছেন ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান। তিনি গত ২০১০ সালে ৩০ সেপ্টেম্বর উপজেলার ঐতিত্যবাহী সেরা বিদ্যাপিট গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে যোগদান করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক নামের তালিকা প্রকাশ করেছে জেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়। এতে জেলা পর্যায়ে ছাতকে উপজেলার
গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হওয়ার গৌরব অর্জন করেন।
এব্যপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জানান, চলতি বছরের জাতীয় শিক্ষা সপ্তাহে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক তৃতীয় বারের মতো নির্বাচিত হন। এবারে তিনি জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান শিক্ষক নিবাচিত হয়েছেন।
এ প্রতিষ্টানে নিয়ম নীতি অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা, প্রতিষ্টান প্রধান হিসেবে অভিজ্ঞতা, ছাত্র ছাত্রী ও সহকর্মীদের উপর প্রভাব, অভিভাবক ও কর্তৃপক্ষের সাথে তার সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা, ব্যক্তিত্ব, সততা ও সুনাম, প্রশাসনিক দক্ষতা ও আর্থিক শৃঙ্খলা, আইসিটি বিষয়ে দক্ষতা, সৃজনশীল উদ্যোগ, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন ইত্যাদি গুণাবলির মানদ-ে প্রদত্ত নম্বরের ভিত্তিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচন করেন কতৃপক্ষ ।
প্রধান শিক্ষক মো. আতাউর রহমান বিচারকমন্ডলীর সভাপতি জেলা প্রশাসক ,সদস্য সচিব জেলা শিক্ষা অফিসার ও অন্যান্য সদস্যসহ উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার. উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার ও উপজেলা একাডেমিক সুপারভাইজারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এ প্রাপ্তির জন্য তার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, সহকর্মীদের সহযোগিতা ও ছাত্র-ছাত্রীদের ভালবাসা অনস্বীকার্য। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, দাতা, প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত যারা বিদ্যালয়ের হিতাকাঙ্ক্ষী হিসেবে কাজ করেছেন এবং আমাকে অনুপ্রেরণা যুগিয়েছেন সবাইকে ধন্যবাদ। আগামীতে যেন বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারি তার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।
গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হওয়ার গৌরব অর্জন করায় সুনামগঞ্জ সুনামগঞ্জ -৫ আসন সাংসদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তাপস দাস পুরকায়স্থ,জাপার সভাপতি আবুল লেইছ মোহাম্মদ কাহার, ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রনি, জেলা বিএনপির নেতা রুহুল আমিন, নজরুল ইসলাম, সাদিকুর রহমান, শামীম আলম, গৌছ উদ্দিন, ওয়াদুর রউফ বাবলু ও শিক্ষক গোলাম নবী রিপন, আব্দুল ওয়াহিদ, খালেদ আহমদ, ফজর উদ্দিন, শাহীন আহমদসহ নানা শ্রেনীর লোকজন প্রধান শিক্ষক মোঃ আতাউর রহমান কে অভিনন্দন জানিয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published.