পীর মিসবাহ এমপির পক্ষ থেকে
বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

পীর মিসবাহ এমপির পক্ষ থেকে<br>বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ’র পক্ষ থেকে ১২ শ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষ্মণশ্রী ইউনিয়নের নীলপুর কান্দারহাটি, সলুরগাঁও, ইসলাম পুর, হালুয়ার গাও, জুনিগাও, সুনামগঞ্জ পৌরসভার ওয়েজখালী, জলিলপুর, গনিপুর, হাছনবসত এবং সুরমা ইউনিয়নের বালুচর হাটি, খাসপাড়া,ভৈষারপাড় গ্রামে সাম্প্রতিক পাহাড়ী ঢল ও ভারী বর্ষনের ফলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে।
বুধবার দিনব্যাপী উল্লেখিত লোকজনের মাঝে মানবিক সহায়তা বিতরণ করেন সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ’র ব্যক্তিগত সহকারী সুমিত চৌধুরী সন্তু।
এসময় অন্যান্যের মাঝে উপাস্থিত ছিলেন সুরমা ইউপি জাতীয় পার্টির আহবায়ক সিরাজ মিয়া,লক্ষ্মণশ্রী ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি আবদুল মান্নান,সেচ্ছাসেবক পার্টি জেলা সাঃসম্পাদক সাজিদুর রহমান,জাতীয় পার্টির লক্ষ্মণশ্রী ইউপির নেতা সাব্বির আহমদ, জুয়েল রানা,তাজুদ মিয়া,আফতাব,আফছর আলী, সামছুল ইসলাম, বাপ্পা দে,ফুরকান, জুয়েল, দীপু মিয়া,সুরমা ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আবদুল আলী ডিলার জাতীয় পার্টি নেতা আবু তাহের,ইউপি সদস্য মঙ্গল মিয়া,ইকবাল, আনোয়ার, শুখুর আলী, শফিকুল ইসলাম,লক্ষ্মণ শ্রী ইউনিয়নের মেম্বার মনির মিয়া সহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের স্হানীয় সহ নেতৃবৃন্দ।
সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ’র ব্যক্তিগত সহকারী সুমিত চৌধুরী সন্তু জানান,সাম্প্রতিক পাহাড়ী ঢল ও ভারী বর্ষনের ফলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ’রমানবিক সহায়তা চলমান থাকবে। এই খাদ্য সহায়তা পানি বন্দী মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি আমরা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *