1. newsjibon@gmail.com : adminsp :
২৯ মে থেকে সুনামগঞ্জ-সিলেট সড়কে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক - সুনামগঞ্জ প্রতিদিন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

২৯ মে থেকে সুনামগঞ্জ-সিলেট সড়কে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক

  • রবিবার, ২১ মে, ২০২৩
  • ১১৯ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি : সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে আগামী ২৯ মে থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে সুনামগঞ্জ জেলা বাস, মিনিবাস,মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন। পরিবহণ শ্রমিকদের মারধর, গাড়ি ভাংচুর, শ্রমিকদের বিরুদ্ধে থাকা মামলা প্রত্যাহার ও পরিবহণ থেকে চাঁদাবাজি বন্ধসহ তিন দফা দাবিতে উক্ত ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। ধর্মঘট চলাকালে উক্ত সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

রোববার (২১মে) দুপুরে সুনামগঞ্জের নতুন বাসস্ট্যান্ডে পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সংবাদ সম্মেলন এ ধর্মঘটের ঘোষণা দেন পরিবহন শ্রমিক  ইউনিয়নের নেতারা।

এ সময় লিখিত বক্তব্যে পাঠ করেন সুনামগঞ্জ জেলা বাস, মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের  সাধারণ সম্পাদক নূরুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি জানান, মানববন্ধন করে প্রশাসনের কাছে তিন দফা দাবি বাস্তবায়ন করার জন্য অনুরোধ জানালেও প্রশাসন এখন পর্যন্ত আমাদের দাবি আমলে নেয়নি। পরে শ্রমিকরা মিলে দাবি আদায়ের লক্ষ্যে গত ৩মে থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতির সিদ্ধান্ত নেই। পুলিশের অনুরোধে এসএসসি পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে পরবর্তীতে আমরা কর্মবিরতি প্রত্যাহার করি। কিন্তু পুলিশ প্রশাসন তাদের দেয়া কথা রাখেনি। তাই আগামী ২৯ মে থেকে আমরা পরিবহন শ্রমিক ইউনিয়নের ব্যানারে অনির্দিষ্টকালের ধর্মঘট ডাক দিয়েছি। এ সময় সুনামগঞ্জ-সিলেট সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক সমিতির সভাপতি সুজাউল কবীর, সংগঠনের কার্যকরী সভাপতি বুরহান উদ্দিন, সহ-সভাপতি মো. আনেয়ার হোসেন, দপ্তর সম্পাদক মো. সুমন মিয়া প্রমুখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!