1. newsjibon@gmail.com : adminsp :
১৩ দফা দাবিতে সুনামগঞ্জে বিএনপির শোডাউন - সুনামগঞ্জ প্রতিদিন
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৫:১৯ অপরাহ্ন

১৩ দফা দাবিতে সুনামগঞ্জে বিএনপির শোডাউন

  • শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৪০ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: সরকার কর্তৃক আদালত অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, পুলিশি হয়রানি,দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোড শেডিংয়ের প্রতিবাদসহ বিভিন্ন দাবিতে সুনামগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।
আজ শুক্রবার দুপুরে শহরের পুরাতন বাস স্টেশন থেকে পুলিশের বাধা উপেক্ষা করে শহরে মিছিল বের করেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিততে বিক্ষোভ মিছিল শোডাউনে পরিনত হয়।
এর আগে পুরাতন বাস স্টেশনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় নেতা দলের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহ্জাহান।
তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, এখনো সময় আছে বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহার করুন, সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন, না হয় আন্দোলন করে আপনাদের বিদায় দেওয়া হবে। আজ পুরো গণতান্ত্রিক বিশ্ব শেখ হাসিনার বিরুদ্ধে অবস্থান নিয়েছে বলে মন্তব্য করেন বিএনপির এই ভাইস চেয়ারম্যান।
জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুলের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন, সাবেক সংসদ সদস্য নজির হোসেন, নির্বাহী কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা দেওয়ান জয়নুল জাকেরীন,জেলা বিএনপির সহসভাপতি নাদির আহমদ, যুবদল সভাপতি আবুল মনসুর শওকতসহ জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।

 

 


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: আইটি ঘর

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!