1. newsjibon@gmail.com : adminsp :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে -এমপি রঞ্জিত - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে –এমপি রঞ্জিত

তাহিরপুর প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১০ বার পঠিত
Spread the love

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নতুন প্রজন্মকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন সুনামগঞ্জ ১ আসেন সংসদ সদস্য এডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার।
মঙ্গলবার(২৬ শে মার্চ) সকালে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা,যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই আহবান জানান।
এসময় তিনি বলেন,স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় হোক এই স্বাধীনতা দিবসের অঙ্গীকার। আগামী ৪১সালের মধ্যে বাংলাদেশ একটি সুখি সমিদ্ধ দেশে পরিনত হবে।
সংসদ সদস্য আরও বলেন,আপনারা বীর মুক্তিযোদ্ধাগন দেশের জন্য যুদ্ধ করেছেন আপনারা জাতির সূর্য সন্তান। আপনাদের জন্যই আজ বাংলাদেশ স্বাধীন হয়েছে। আপনাদের সংবর্ধনা দেওয়ায় উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানাই। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে,কোনো অপশক্তিকে ছাড় দেয়া যাবে,কঠোর ভাবে দমন করতে হবে।
উপজেলা প্রশাসনের আয়োজনে সংসদ সদস্য রঞ্জিত আরও বলেন,বঙ্গবন্ধু সবসময় রাজনৈতিক স্বাধীনতার পাশাপাশি একটি সুখী-সমৃদ্ধ দেশ গড়ার স্বপ্ন দেখতেন। তাঁর সেই স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকার নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। যার ফলে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে বিভিন্ন ক্ষেত্রে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন,উপজেলা সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান রনি,উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুছ ছোবাহান আখঞ্জি,বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খাঁ,সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা,সাধারণ সম্পাদক অমল কান্তি কর,সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন,উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,এখলাছুর রহমান তারা,বালিজুরী ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক তুষা মিয়া,উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক,উপজেলা আওয়ামীলীগের সদস্য আজিজুল ইসলামসহ সাতটি ইউনিয়ন থেকে আগত বীর মুক্তিযোদ্ধাগন উপস্থিত ছিলেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!