1. newsjibon@gmail.com : adminsp :
স্বামীর সামনেই ডিক্যাপ্রিওর সঙ্গে খোলামেলা দৃশ্যে কেট - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

স্বামীর সামনেই ডিক্যাপ্রিওর সঙ্গে খোলামেলা দৃশ্যে কেট

বিনোদন ডেস্ক
  • বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৩০১ বার পঠিত
স্বামীর সামনেই ডিক্যাপ্রিওর সঙ্গে খোলামেলা দৃশ্যে কেট
Spread the love

১৯৯৭ সালে প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা জেমস ক্যামেরনের ‘টাইটানিক’ সিনেমায় কাজ করার পর লিওনার্দো ডিক্যাপ্রিও এবং কেট উইন্সলেট রাতারাতি খ্যাতি অর্জন করেছিলেন। কেট উইন্সলেট এবং ডিক্যাপ্রিও ২০০৮ সালে স্যাম মেন্ডেস পরিচালিত রোমান্টিক ‘রেভোলিউশনারি রোড’ মুভিতে অভিনয় করার জন্য পুনরায় একত্রিত হন।

পরিচালক স্যাম মেন্ডেস হলেন কেট উইন্সলেটের সাবেক স্বামী। গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) কেট উইন্সলেট জেমস ক্যামেরনের ২৫তম বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে ‘দ্য মিরর’কে বলেন ‘রেভোলিউশনারি রোড’ মুভিতে আমার স্বামীর সামনে ডিক্যাপ্রিওর সঙ্গে খোলামেলা দৃশ্যগুলো ধারণ করতে খুব বিব্রত লাগছিল। ডিক্যাপ্রিও আমাকে স্বাভাবিক হওয়ার জন্য অনেক সাহায্য করেছেন এবং আমার স্বামীও বিষয়টি সহজভাবে নিয়েছিলেন।

‘দ্য মিরর’কে ডিক্যাপ্রিও বলেন, আমরা সক্রিয়ভাবে আবারও এক সঙ্গে কিছু করার জন্য খুঁজছিলাম। সেই সুযোগটাই কাজে লাগিয়েছি। যার অনুভূতি এখনও কল্পনায় মাঝে মাঝে ভেসে আসে। ডিক্যাপ্রিও আরও বলেন যে, আমাদের মধ্যে বন্ধুত্বের ঘনিষ্ঠ বন্ধন ছিল যা কাজটি করার ক্ষেত্রে অনেক সাহায্য করেছে। আমাদের মধ্যে অবশ্যই একটি স্বাচ্ছন্দ্যের স্তর রয়েছে যেটা দিয়ে আমরা অভিনয়ের মাধ্যমে প্রত্যেককে চ্যালেঞ্জ করি। এই মুভিতে সাহসী দৃশ্যে অভিনয় করে আমরা সফল হয়ে বিভিন্ন পুরস্কারও অর্জন করেছি।

অন্যদিকে বিচ্ছেদের বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, ২০১০ সালে স্যামের সঙ্গে আমার বিচ্ছেদ হয় এবং আমাদের একটি সন্তান রয়েছে। আমরা দুজনেই আমাদের সন্তানকে অনেক ভালোবাসি এবং কোনো দ্বন্দ্ব ছাড়াই তাকে ভাগাভাগি করে লালন-পালন করছি । সম্প্রতি জেমস ক্যামেরন তার ২৫তম বিবাহবার্ষিকীর অনুষ্ঠানের মাধ্যমে সবাইকে একত্রিত করে ‘টাইটানিক’ সিনেমা পুনরায় প্রেক্ষাগৃহে মুক্তি দিয়েছেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!