1. newsjibon@gmail.com : adminsp :
সুরমা নদীতে গোসলে নেমে এক বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ, একজন উদ্ধার - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

সুরমা নদীতে গোসলে নেমে এক বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ, একজন উদ্ধার

  • শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ১০৭ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জ পৌরশহরের সুরমা নদীতে গোসল নেমে ঢাকার ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (১৪ জুলাই) সন্ধ্যার দিকে পৌর শহরের রিভার ভিউ পার্ক এলাকায় এ ঘটনা ঘটে।
নিখোঁজ হওয়া শিক্ষার্থীর নাম নাফিস আবরার (২৬)। তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি নাটোর জেলার গোপালপুর এলাকার গাউসিল আযমের ছেলে। এসময় তার সাথে আরও একজন বন্ধু গোসল নামে, তাকেও গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর বন্ধু তুষার কুমার রায়(২৬)। তিনি পাবনা জেলার ভাংঙ্গুরা উপজেলার সদরের নির্মল কুমার রায়ের ছেলে।
স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সুনামগঞ্জ শহরের নতুনপাড়া এলাকায় তাদের এক বন্ধুর আত্মীয়ের বিয়েতে আসেন এই দুই যুবক। সন্ধ্যার একটু আগে দুই বন্ধু মিলে শহরের রিভারভিউর পাশে সুরমা নদীতে গোসল করতে নেমে তারা পাশে লঞ্চঘাটে যাওয়ার চেষ্টাকালে স্রোতের তোড়ে দুই বন্ধু নদীতে ভেসে যায়। এসময় লঞ্চঘাট এলাকার উপস্থিত লোকজন দেখতে পান দুই যুবক পানির নিচে তলিয়ে যাচ্ছে। তখন এক পুলিশ সদস্যসহ স্থানীয়রা নদীতে রশি ফেলে দিলে তুষার কুমার রায় নামক যুবকটি নদীর তীরে তুলে আনতে সক্ষম হলেও অপর বন্ধু নাসিব আবরার প্রবল স্রোতে পানির নীচে তলিয়ে যায়। খবর পেয়ে সুনামগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে অনেক চেষ্টা করেও নিখোঁজ যুবকের সন্ধান করতে পারেনি।
সুনামগঞ্জ সদর ফায়ার স্টেশন ও সিভিল ডিফেন্স কর্মকর্তা নিউ টন দাশ বলেন, নদীতে একজন ডুবে যাওয়ার খবর পেয়ে ডুবুরি দলের সদস্য দিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করছি,তবে নদীতে পাহাড়ি ঢলের অস্বাভাবিক স্রোতের কারণে তাকে খুঁজে পাওয়া যায়নি।
এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি) ইখতিয়ার উদ্দিন। তিনি বলেন, শহরের রিভার ভিউ পার্ক এলাকার সুরমা নদীতে গোসল করতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। শনিবার বিকেল পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায় নি। উদ্ধার অভিযান অব্যাহত আছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!