1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জ-সিলেট সড়কে বাসের ধাক্কায় পরিবহন শ্রমিকের মৃত্যু - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

সুনামগঞ্জ-সিলেট সড়কে বাসের ধাক্কায় পরিবহন শ্রমিকের মৃত্যু

  • মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১১৭ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের জেলার পাগলা বাজার সংলগ্ন ডাবর এলাকায় যাত্রীবাহী বাসের চাকায় স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে আঙ্গুর মিয়া (৪৫) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলার শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ডাবর পয়েন্টে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত আঙ্গুর মিয়া পশ্চিম পাগলা ইউনিয়নের রায়পুর (ফকিরবাড়ি) গ্রামের মৃত আপ্তর আলী।
প্রত্যক্ষদর্শী ও পুলিশসূত্রে জানা যায়, প্রতিদিনের মত মঙ্গলবার ( ৯ মে) সন্ধ্যায় যাত্রীবাহী বাস থেকে পরিবহণ শ্রমিক কল্যাণ সংগঠনের চাঁদা আদায়ের কাজ করছিলেন আঙ্গুর মিয়া। এসময় সুনামগঞ্জ থেকে আসা একটি বিরতিহীন (গেইটলক সিলেট-জ ১১-০১৩২) বাসের ধাক্কায় স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। সাথে সাথে ডাবর পয়েন্টের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।
খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ ও জয়কলস হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সড়কের যান চলাচল স্বাভাবিক করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়কলস হাইওয়ে থানার ওসি মো. সেলিম যুগান্তরকে বলেন, মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছি। পরিবার থেকে মামলা করলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!