1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জ সদরে জাপা দলীয় সংসদ সদস্য পীর মিসবাহ’র বিশাল শোডাউন - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

সুনামগঞ্জ সদরে জাপা দলীয় সংসদ সদস্য পীর মিসবাহ’র বিশাল শোডাউন

  • বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৭৬ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ (সদর-বিশ^ম্ভরপুর) আসনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহর সমর্থনে বড় শোডাউন করেছেন দলীয় নেতাকর্মীরা।
বুধবার বিকালে সুনামগঞ্জ শহরের বিহারী পয়েন্ট থেকে একটি মোটরসাইকেল শোভাযাত্রা শুরু হয়। শহর প্রদক্ষিণ শেষে সন্ধ্যার পর হোসন বখত চত্বরে গিয়ে শেষ হয় এটি।
শোভাযাত্রায় সুনামগঞ্জ সদর ও বিশ^ম্ভরপুর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে হাজারো নেতাকর্মী অংশ নেন। এসময় তাদের হাতে শোভা পাচ্ছিল ছোট-বড় সুদৃশ্য লাঙ্গল। সদর আসনের বর্তমান সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিহবাহকে তৃতীয় মেয়াদে জাপার প্রার্থী করার উচ্ছ্বাস প্রকাশ করেন তারা। সেইসাথে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৭ জানুয়ারির নির্বাচনে পীর মিসবাহকে বিপুল ভোটে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করে জাতীয় পার্টির নেতাকর্মীরা।
শোভাযাত্র শেষে সন্ধ্যায় সংক্ষিপ্ত সমাবেশে পীর মিসবাহ বলেন, আমি এই আসনে কোনও আগন্তুক নই। এই আসনের মাটি ও মানুষের সাথে মিলেমিলে তাদের উন্নয়ন ও কল্যাণের জন্য কাজ করে যাচ্ছি। যে কারণে আজ আমার সমর্থনে মানুষের এই স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ। আমি দৃঢ়ভাবে বিশ^াস করি আসছে নির্বাচনে এই অঞ্চলের মানুষের ভালবাসায় সিক্ত হয়ে আবারো তারা আমাকে তাঁদের সুখ-দুঃখের কথা বলার জন্য মহান জাতীয় সংসদে পাঠাবেন।
তিনি আরো বলেন, বিগত ১০ বছরে সদর আসনে প্রভূত উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, সেতু-কালর্ভার্ট, স্কুল, কলেজ, মাদ্রাসায় সুবিশাল ভবন হয়েছে। এবার যদি বিজয়ী হয় তবে আমার প্রধান লক্ষ্য থাকবে সুরমা নদীর উপর হালুয়ারঘাট এলাকায় একটি সেতু নির্মাণ। যেটি আমার প্রচেষ্টায় ইতোপূর্বে সম্ভব্যতা যাচাইয়ের কাজ সম্পন্ন হয়েছে।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির, সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি, জাপা নেতা সাইফুর রহমান শামছু, সদর উপজেলা জাপার সভাপতি ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ, সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, জেলার বৃহৎ গৌরারং ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলী, ফতেপুর ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ, জাপা নেতা আব্দুল কাদির, জসিম উদ্দিন, জামাল উদ্দিন, মহিম তালুকদার, সাজিদুর রহমান প্রমুখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!