1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুরের সড়কের উন্নয়নে আমি নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি-পীর মিসবাহ এমপি - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুরের সড়কের উন্নয়নে আমি নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি-পীর মিসবাহ এমপি

  • শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ৭২ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: সুনামগঞ্জ বিশ্বম্ভরপুর সড়কের আম্বড় পয়েন্ট হতে চালবন পর্যন্ত সড়ক মেরামত ও পূর্ণবাসন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার বিকালে ৬ কোটি ৪৬ লক্ষ টাকা ব্যয়ে,সুনামগঞ্জের সড়ক ও জনপদ অধিদপ্তরের বাস্তবায়নে সড়ক মেরামত ও পূর্ণবাসন কাজের শুভ উদ্বোধন করেন ,সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
এসময় তিনি বলেন, সুনামগঞ্জ-বিশ^ম্ভরপুরের সড়কের উন্নয়নে আমি নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমার নির্বাচনী এলাকার সকল সড়ক সাধারণ মানুষের চলাচল উপযোগী করতে কাজ চলছে। আলহামদুলিল্লাহ আমার নির্বাচনী এলাকার সড়ক যোগাযোগ ব্যবস্থা অতীতের চেয়ে এখন খুবই ভাল। বন্যায় যেসকল সড়ক ও গ্রামীণ রাস্তা ক্ষতিগ্রস্থ হয়েছিল তার অনেকটিতে কাজ চলছে, যেগুলো বাকী আছে তা শীঘ্রই কাজ শুরু করা হবে। আরো কয়েক কিলোমিটার গ্রামীণ নতুন রাস্তা নির্মাণ কাজ চলতি মাসেই শুরু করা হবে বলে জানান তিনি। এসময় তিনি বলেন আবুয়া ব্রীজের কাজ সমাপ্ত হয়েছে, ব্রীজের এপ্রোচ সড়ক টি দ্রুত সমাপ্ত করে চলাচলের উপযোগী করতে সংশ্লিষ্ট্রদের নির্দেশনা দেন তিনি।
পীর মিসবাহ্ এমপি বলেন, নিয়ামতপুর -তাহিরপুর সড়ক সংষ্কার কাজটি আগামী কিছুদিনের মধ্যেই শুরু করা হবে। তিনি বলেন আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেই আমার নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। এই কাজ গুলোকে টেকসই করতে আমার সার্বক্ষণিক প্রচেষ্ঠা রয়েছে। ইনশাআল্লাহ আগামীদিনেও আমি অতীতের মত করে সাধারণ মানুষের সেবক হিসাবেই কাজ করে যাব।
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সওজ’র নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম,প্রামাণিক উপ-বিভাগীয় প্রকৌশলী আশরাফুল হামিদ, কবি আশরাফ শাহিন, গৌরারং ইউপি চেয়ারম্যান শওকত আলী,সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আহমদ নূর,আওয়ামীলীগ নেতা আজিম উদ্দিন,সুনামগঞ্জ সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু ,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ,সহ-সভাপতি ইমরান আহমদ এরশাদ মিয়া ,ছাব্বির আহমদ, মোকাব্বির মিয়া প্রমূখ।
এ দিকে-বিশ্বম্ভরপুর উপজেলার মথুরকান্দি বাজারে ফিসসেড, সবজিসেড ,ওয়াকওয়ে নির্মাণ ও সৌন্দর্যবধন কাজের উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধন করেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ (এমপি)।

পরে বিশ্বম্ভরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফাজিলাতু নেছা মুজিব জাতীয় ফুটবল বালিকা (অনুর্ধ্ব-১৭) টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে ও ক্রীড়া সংস্থার সহযোগিতায় সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ (এমপি)।
এসময় উপস্থিত ছিলেন,বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ,রাখেন উপজেলা আ.লীগ সভাপতি বেনজির আহমদ মানিক,ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহফুজা আক্তার রীনা,থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম,রীনা, সহকারি কমিশনার (ভূমি) শিল্পী রানী মোদক,উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল কাদির,সলুকাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী,পলাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুহেল আহমেদ,ধনপুর ইউনিয়ন পরিষদের মিলন মিয়া,ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ,সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ আহমদ,জাপা নেতা কুরবান আলী প্রমুখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!