1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জ জেলা বিএনপি'র উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

সুনামগঞ্জ জেলা বিএনপি’র উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

  • সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা বিএনপি’র উদ্যোগে ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে মানববন্ধন অনুৃষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে পুরাতন বাসস্টেশনস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এতে আইন শৃংখলা বাহিনীর সদস্যদের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। বিপুল সংখ্যা পুলিশ ও র‌্যাবের সদস্যরা পুরাতন বাসস্ট্রেশন এলাকায় বিএনপির কার্যালয়ের সামনে মোতায়েন ছিল।
সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি এড. মল্লিক মঈন উদ্দিন সোহেল এর নেতৃত্বে মানববন্ধন কর্মসূচিতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এড. সামসুর রহমান,সুনামগঞ্জ জেলা মহিলা দলের মহিলা বিষয়ক সম্পাদক এড.হাফেজা ফেরদৌস লিপন,জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক এড.আহাদ চৌধুরী জুয়েল, জেলা স্বেচ্চাসেবক কলের যুগ্ম সম্পাদক এড.কামাল হুসেন, সুনামগঞ্জ জেরা যুবদলের সহসভাপতি এড. নাজিম কয়েছ আজাদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি এড.আব্দুল মজিদ জুয়েল, সাধারন সম্পাদক এড.দীপঙ্কর বনিক, আইন বিষয়ক সম্পাদক এড. তৌহিদ আহমেদ, জেলা যুবদলের সদস্য এড.ওবায়দুর রহমান মিশু, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহব্বায়ক এড. সাদিকুর রহমান স্বপন, জেলা যুবদলের পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক এড. তায়েফ আহমদ, জেলা ছাত্রদলের সদস্য এড.আশিষ কান্তি দাস, জেলা মহিলা দলের সহ সাংগঠনিক সম্পাদক রুমি বেগম, দপ্তর সম্পাদক আফসা জেবিন, সদস্য আসমা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা আক্তার, সুনামগঞ্জ সদর মহিলা দলের সাধারণ সম্পাদক মোর্শেদা উদ্দিন প্রমুখসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, শেখ হাসিনা এক তরফা ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতাকে পাকাপোক্ত করতে চায়। দেশের বৃহত্তম রাজনৈতিক দল বিএনপিসহ অনেক বিরোধী দলকে নির্বাচনের বাহিরে রেখে প্রহসনের নির্বাচন দেশের মানুষ মেনে নিবে না। কাজেই এই নির্বাচনী তফশীল বাতিল করে একটি র্নিদলীয় নিরপেক্ষ সরকারের অধীনে এই সরকারকে ক্ষমতা হস্তান্তর করে সকল দলের অংশগ্রহনে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের দাবী জানানো হয়। তারা বলেন এই সরকার আইন শৃংখলা বাহিনীর সদস্যদের ব্যবহার করে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে মানবাধিকার লঙ্ঘন করছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!