1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জে রেড ক্রিসেন্ট দিবস পালিত - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

সুনামগঞ্জে রেড ক্রিসেন্ট দিবস পালিত

  • মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১১৯ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: ‘আমরা সকল কাজই আন্তরিকভাবে করি’ স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে রেড ক্রিসেন্ট দিবস পালন করা হয়েছে। সোমবার (৮ মে) দুপুরে দিবসটি উপলক্ষে সুনামগঞ্জ পৌর শহরে এক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রেড ক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ জেলা ইউনিটের আয়োজনে পৌর শহরের কালিবাড়ি থেকে র‌্যালীটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উকিলপাড়াস্থ প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।

পরে প্রেসক্লাবে মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
এসময় তিনি বলেন,আর্তমানবতার সেবায় নিয়োজিত রেড ক্রিসেন্ট এর ভূমিকা অপরিসীম। প্রাকৃতিক ও মানবসৃষ্ঠ সকল দুর্যোগ মোকাবেলায় রেড ক্রিসেন্ট নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, ফলে আন্তর্জাতিক ক্ষেত্রে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে।
রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো.মতিউর রহমান পীরের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, কার্যনিবার্হী সদস্য অ্যাডভোকেট রইছ উদ্দিন আহমেদ,সিরাজুর রহমান সিরাজ, অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন,সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ নুর মোহাম্মদ,রেড ক্রিসেন্টের ইউনিটের কার্যনিবার্হী সদস্য মো.এনামুল হক, মোজাম্মেল হক মুনিম, ইউনিট লেভেল অফিসার কনিকা তালুকদার প্রমুখ।
আলোচনা সভা শেষে রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ ও স্বেচ্ছাসেবকদের মাঝে সম্মাননা প্রদান করেন রাখেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
এ সময় রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য মোহাম্মদ এমদাদুল হক শাহজাহান,মোঃসেরুজ্জামান সেরু,আব্দুস সালাম,আলমতাজ বেগম রুপি,ফারুক মিয়া,জুনেদ আহমদ, যুব-প্রধান সালেহ আহমদ রিয়াদ, সিনিয়র যুব সদস্য মাছুম আহমেদ,সুমন আহমেদ,শাহজাহান আলম সিদ্দিকী,যুব সদস্য ফারজানা আক্তার ঝর্ণা,প্রিয়াস শ্যাম প্রিতম,নাহিদ,রাসেল,স্বর্ণা,বন্যা,সুমি,রেহেনা,প্রিয়া,তাবারা,মুন্নি,তমাল,নয়ন,সায়েমসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের যুবরেডক্রিসেন্ট দল ও দায়িত্বপ্রাপ্ত শিক্ষকগণ উপস্থিত ছিলেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!