1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জে মিথ্যা মামলা করায় বাদীকে অর্থদন্ড, জালিয়াতি মামলা দায়ের - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

সুনামগঞ্জে মিথ্যা মামলা করায় বাদীকে অর্থদন্ড, জালিয়াতি মামলা দায়ের

  • বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১২২ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জে মিথ্যা মামলা করায় বাদীকে জরিমানা এবং নিজে বাদী হয়ে জালিয়াতির মামলা করেছেন বিচারক।
বুধবার (৩১ মে) দুপুরে সহকারী জজ আদালত বিশ্বম্ভরপুরের বিচারক মো. আরিফুর রহমান এই রায় দেন। পরে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বাদীর বিরুদ্ধে ফৌজদারি মামলা করেন তিনি।
বিশ্বম্ভরপুর উপজেলার সহকারী জজ আদালতে জাল দলিল দাখিল করে মিথ্যা মামলা করায় মামলার বাদী রিংকু দাসকে ২০ হাজার টাকা জরিমানা ও ফৌজদারি আদালতে জালিয়াতির এ মামলা করা হয়। রিংকু দাসের বাড়ি বিশ্বম্ভরপুর উপজেলার প্যারীনগর গ্রামে।
বিশ্বম্ভরপুরের সহকারী জজ আদালতের বেঞ্চ সহকারী মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।
আদালত সূত্রে জানা যায়, বিশ্বম্ভরপুর সহকারী জজ আদালতে রিংকু দাস বাদী হয়ে একই উপজেলার বাসিন্দা আসমত খান গংয়ের বিরুদ্ধে ২০১৭ সালে একটি মামলা করেন। সেই মামলায় তিনি তিনটি দলিল আদালতে দাখিল করে বিবাদীদের বিরুদ্ধে নালিশা ভূমিতে স্থায়ী নিষেধাজ্ঞা প্রার্থনা করেন। সাক্ষ্য প্রমাণ পর্যালোচনাকালে বিচারকের কাছে তিনটি দলিলের মধ্যে একটি দলিল ভুয়া, জাল এবং আরেকটি দলিল ঘষা-মাজা করে টেম্পারিং করা হয়েছে বলে প্রমাণিত হওয়ায় মামলাটি খারিজ করে বাদিকে ২০ হাজার টাকা জরিমানা করেন। সেই সঙ্গে আদালতে জাল দলিল দাখিল করায় বিচারক মো. আরিফুর রহমান নিজে বাদী হয়ে মিথ্যা মামলার বাদী রিংকু দাসের বিরুদ্ধে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (সুনামগঞ্জ সদর আমলি আদালত) জালিয়াতির মামলা করেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!