1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জে বিদ্যালয়ের ছাদের প্লাস্টার খসে ৬ ছাত্রী আহত - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

সুনামগঞ্জে বিদ্যালয়ের ছাদের প্লাস্টার খসে ৬ ছাত্রী আহত

  • রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৯৫ বার পঠিত
Spread the love

তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজে শ্রেণিকক্ষের ছাদের প্লাস্টার খসে পড়ে ৬ শিক্ষার্থী আহত হওয়ার ঘটনা ঘটেছে। রোববার (১৮ জুন) দুপুর ১২টায় বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির প্রাক- নির্বাচনী পরীক্ষা চলাকালীন সময়ে ছাত্রীদের মাথার উপরে ছাদের প্লাস্টার ধসে পড়ে। এ সময় আহত ছাত্রীদের উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।
আহত ছাত্রীরা হলেন- নবম শ্রেণির সুমিত্রা রায়, সাকি রায়, দশম শ্রেণির ছাত্রী আহম্মদ মোয়াল্লেমা, অষ্টম শ্রেণির ছাত্রী পর্না মৈত্র, জেবিন রাহাত ও অনন্যা দে।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান জানান, আহত ছাত্রীদের মাথায় এবং শরীরে আঘাত লেগেছে, তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
পরীক্ষার হলে থাকা শ্রেণি শিক্ষক সৌরভ আহমেদ বলেন, পরীক্ষা চলাকালীন সময়ে হঠাৎ ছাদের প্লাস্টার ধসে পড়ে। তবে প্রথমে ফ্যানের ওপর পড়ায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গেছে। এতে অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে আবারও পরীক্ষা নেওয়া হয়েছে।
তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক ইয়াহিয়া তালুকদার বলেন, অনেক পুরনো ভবন হওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। নতুন ভবন নির্মাণের জন্য কর্তৃপক্ষের কাছে বারবার জানানো হলেও কোনো উদ্যোগ নেয়া হয় নি।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বোরহান উদ্দিন বলেন,ঘটনার পর পর ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা প্রকৌশলীর সাথে কথা বলেছি। তিনি সরজমিন পরিদর্শন করে বিদ্যালয়ের ভবনের বিষয়ে ব্যবস্থা নেবেন বলে আশ্বাস দিয়েছেন। আহত শিক্ষার্থীদের চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান তিনি।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!