1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জে পৃথক তিন মামলায় ১ জনের মুত্যুদন্ড ও ২ জনের যাবজ্জীবন - সুনামগঞ্জ প্রতিদিন
সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৩:৩৪ অপরাহ্ন

সুনামগঞ্জে পৃথক তিন মামলায় ১ জনের মুত্যুদন্ড ও ২ জনের যাবজ্জীবন

  • মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৯ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্ষণ ও খুনের পৃথক তিনটি মামলার রায়ে ১ জনের মৃত্যুদণ্ড ও ২ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে আসামিদের অতিরিক্ত ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় আসামিদের উপস্থিতিতে এই রায় দেন জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী হলেন বিনয় রায় (৪৩) এবং যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্তরা হলেন আবিদ হোসেন রিমন(২৪) ও সমছু মিয়া(৪০)।

আদালত সুত্রে জানাযায়, মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি জেলার মধ্যনগর উপজেলার গলহা গ্রামের বিদ্যাধর রায়ের ছেলে বিনয় রায়ের বিরুদ্ধে ২০১৪ সালে তার স্ত্রী ময়না রায়কে  যৌতুকের দাবিতে পিটিয়ে হত্যার অভিযোগ প্রমানিত হওয়ায় আদালত তাকে দোষী সাব্যস্ত করে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করার রায় দেন।

এছাড়া ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি তাহিরপুর উপজেলার আব্দুল আজীজের ছেলে আবিদ হোসেন রিমনকে একই উপজেলার একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ২০১৪ সালের ১৯ মার্চ তারিখে দোয়ারাবাজার উপজেলার কলমদরের ছেলে সামছু মিয়াকে মায়ের সামনে এক তরুণীকে  ধর্ষণ করার অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেন বিচারক।

রায়ের বিষয়টি  নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবী নান্টু রায় বলেন, খুন ও ধর্ষণের পৃথক তিন মামলায় অভিযোগ প্রমাণ করতে পারায় আদালত ১জনের ফাঁসি ও ২ জনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছেন। আমরা আদালতের এ  রায়ে খুশী।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: আইটি ঘর

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!