1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জে নব নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান - সুনামগঞ্জ প্রতিদিন
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

সুনামগঞ্জে নব নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান

প্রতিদিন প্রতিবেদক
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১১ বার পঠিত
Spread the love

সুনামগঞ্জ সদর উপজেলায় নব নিয়োগপ্রাপ্ত ১২ জন সহকারী শিক্ষক শিক্ষিকাদের বরণ অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ১১টায় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সুনামগঞ্জ সদর উপজেলা শাখার আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে এ বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি বাদল চন্্রদ তালুকদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ দবির উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌরসভার মেয়র নাদের বখত।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা কমিটির সভাপতি মোহাম্মদ হারুণ রশিদ,শিক্ষক বিপ্লব দাস,ফারজানা ইয়াসমিন,আবুল কালাম,সুরজ্ঞিত তালুকদার,জগৎ বন্ধু দাস,এনামূল হক,রানা আচার্য্য, সুপ্রিয় রায়,সুজিত কুমার দেব প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্য মেয়র নাদের বখত বলেছেন,শিক্ষকরা জাতির শ্রেষ্ট মানুষ গড়ার কারিগর। তিনি এই নব নিয়োগপ্রাপ্ত শিক্ষিক ও শিক্ষিকাদের অভিনন্দন জানিয়ে বলেন প্রতিটি বিদ্যালয়ের শিক্ষকরা প্রতিটি ছাত্রছাত্রীকে নিজেদের সন্তান হিসেবে ভালবেসে পাঠদান করলে বর্তমান প্রজন্মের শিক্ষার্থীরা একদিন জাতি গঠনে কাজ করে ভূমিকা রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!