1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জে কৃষক দলের সিলেট বিভাগীয় ইফতার মাহফিল অনুষ্ঠিত - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

সুনামগঞ্জে কৃষক দলের সিলেট বিভাগীয় ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১৯০ বার পঠিত
Spread the love

প্রতিদিনি প্রতিবেদক: সুনামগঞ্জ জেলা জেলা কৃষকদের আয়োজনে সিলেট বিভাগীয় আলোচনা সভা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৪,এপ্রিল) সুনামগঞ্জ শহরের একটি কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে ভিডিও কনফারেন্স প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
তারেক রহমান তার বক্তব্যে বর্তমান সরকারের সমালোচনা করে বলেন, অবৈধ আওয়ামী লীগ সরকার দ্রব্য মূল্য বাড়িয়ে জনগনকে হয়রানির মধ্যে ফেলে দিয়েছে। মানুষকে কষ্ট দিয়ে সরকারি দলের নেতারা লুটপাটে ব্যস্ত রয়েছে। নিশি রাতের সরকার বাক স্বাধীনতা রুদ্ধ করে দিতে চায়। সম্প্রতি দেখেছেন সত্য কথা পত্রিকায় লেখার কারনে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে কিভাবে হয়রানি করেছে এক সাংবাদিককে। এ সরকারের বিরুদ্ধে কথা বললেই মামলা, হামলা, হয়রানির শিকার হতে হয়।
তাই নিজের অধিকার ও ভোটের অধিকার আদায় করতে হলে নিশি রাতের সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হয়ে দুর্বার গণ আন্দোলন গড়ে তুলতে হবে। তিনি বলেন, এই অবৈধ সরকারের পতন গঠিয়ে দেশের মানুষের মাঝে শান্তি ফিরিয়ে এনে আগামী বছর আপনাদের সাথে ইফতারী করব ইনশাআল্লাহ।
কৃষকদল কেন্দ্রীয় সংসদ সহ সাধারণ সম্পাদক আনিসুল হকের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান আওয়ালের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ডাঃ এ জেড এম জাহিদ হোসেন। প্রধাব বক্তা হিসেবে বক্তব্য রাখেন,কৃষকদল সভাপতি কৃষিবিদ হাসান জাহিদ তুহিন।
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন কৃষকদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাকাওয়াত হোসেন জীবন,সুনামগঞ্জ জেলা বিএনপি সভাপতি কলিম আহমদ মিলন,সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল। শুভেচ্ছা বক্ত রাখেন সুনামগঞ্জ জেলা কৃষকদের সদস্য সচিব আব্দুল ওয়াদুদ। ইফতার মাহফিলে সিলেট বিভাগের কৃষক দলের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ও বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!