1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জের ৫ আসনে ৯ প্রার্থীর মনোনয়ন বাতিল - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

সুনামগঞ্জের ৫ আসনে ৯ প্রার্থীর মনোনয়ন বাতিল

  • সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: আগামী দ্বাদশ সংসদ নির্বাচনী সুনামগঞ্জের ৫টি আসনের মধ্যে যাচাই-বাছাইয়ে ৪টিতে ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। এর মধ্যে ৫ জন স্বতন্ত্র এবং ৪ জন বিভিন্ন দলের দলীয় প্রার্থী আছেন। রবিবার (৩ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ের সম্মেলনে কক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই হয়। সুনামগঞ্জ-২ আসনে (দিরাই ও শাল্লা) ৩ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে । প্রার্থীতা বাতিল হওয়া তিন জন হলেন স্বতন্ত্র প্রার্থী মো. মিজানুর রহমান, মো. শামসুল হক চৌধুরী ও ঋতেশ রঞ্জন দেব।
সুনামগঞ্জ-৩ আসনে (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমানের মনোনয়ন পত্র বাতিল হয়েছে।
সুনামগঞ্জ -৪ আসনে (সদর ও দক্ষিণ সুনামগঞ্জ) স্বতন্ত্র প্রার্থী মোবারক হোসেন ও বাংলাদেশ সুপ্রীম পার্টির আবুল ফজল মাসউদের মনোনয়ন বাতিল হয়েছে।
সুনামগঞ্জ -৫ আসনে (ছাতক ও দোয়ারাবাজার) মনোনয়নপত্র বাতিল হয়েছে জাতীয় পার্টির মনির উদ্দিন, কৃষক শ্রমিক জনতা লীগের আবদুর জলিল ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের সাচ্চু মিয়ার।
মনোনয়ন বাতিলের ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী জানান, যাদের মনোনয়ন বাতিল হয়েছে তাদের কাগজ পত্রে অনেক ধরণের ত্রুটি ছিল। যদি তারা সে গুলো সংশোধন করে আপিল করেন তা হলে তারা প্রার্থীতা ফিরে পেতে পারেন অন্যথায় তারা নির্বাচনে প্রার্থী হতে পারবেন না।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!