1. newsjibon@gmail.com : adminsp :
সুনামগঞ্জের জেলা যুবদলের সভাপতিসহ আটক ১০ - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

সুনামগঞ্জের জেলা যুবদলের সভাপতিসহ আটক ১০

  • বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৯০ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: সুনামগঞ্জে জেলা বিএনপির অফিসের সামন থেকে জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকতসহ ১০ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মী আটক করেছে পুলিশ।
মঙ্গলবার সকাল ১০ টায় অবরোধ চলাকালে তাদের আটক করা হয়।
আটকৃকতরা হলেন সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকত,মানবাধিকার বিষয়ক সম্পাদক মোঃ রাখাব উদ্দিন,জেলা যুবদলের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট তৌহিদ আহমদ চৌধুরী,জেলা বিএনপির সদস্য মো. ইকবাল হোসেন,সামছুল হক,জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইজাজুল হক চৌধুরী নাসিম,তাহিরপুর উপজেলা যুবদলের কর্মী সাকিব মুন খোকন, তাহিরপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক আবুল হাসান রাসেল, বিশ্বম্ভরপুর উপজেলা যুবদলের সাবেক আহবায়ক মো. নজরুল ইসলাম, কাঠইর ইউপি বিএনপির কর্মী হেনু মিয়া ।
জেলায় শান্তিপূর্ণ ভাবে চলছে বিএনপির অবরোধ কর্মসূচি । এ রিপোর্ট লিখা পর্যন্ত কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
এদিকে, সুনামগঞ্জের ছাতকে বিএনপির ডাকা অবরোধের সমর্থনে মিছিল করেছেন নেতাকর্মীরা। শহরের বিভিন্ন গুরুত্বপূর্নস্থানে ব্যাপক সংখ্যক পুলিশ,র্যা ব ও বিজিবির সদস্যদের টহল ও উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
মঙ্গলবার দুপুরে ছাতক-সুনামগঞ্জ সড়কের পেপার মিল এলাকা থেকে একটি মিছিল বের হয়। মিছলটি মিনি মার্কেট এলাকায় গিয়ে শেষ হয়।
মিছিলে নেতৃত্ব দেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী।
এ সময় তিনি বলেন, নির্দলীয় সরকার প্রতিষ্ঠার একদফা আন্দোলনে বিজয় না আসা পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!