1. newsjibon@gmail.com : adminsp :
সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করায় জেলা ছাত্রলীগের ১৫ নেতাকে  অব্যাহতি - সুনামগঞ্জ প্রতিদিন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করায় জেলা ছাত্রলীগের ১৫ নেতাকে  অব্যাহতি

  • সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৬৩ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াতের নেতা দেলোয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেওয়ায় ছাত্রলীগের ১৫ নেতাকর্মীকে  সংগঠনের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসঙ্গে তাদেরকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কাছে সুপারিশ পাঠানো হয়েছে।

রবিবার রাতে প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে এবং সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠনের শৃঙ্খলা, নীতি  ও আদর্শ বিরোধী কাজে লিপ্ত থাকায় ১৫ ছাত্রলীগ কর্মীকে অব্যাহতি দিয়েছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ। অব্যাহতি প্রাপ্ত ছাত্রলীগ কর্মীরা হলেন- সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি আবু তাহের নীরব, সজীবুল করিম সাদ্দাম, আকছার ইবনে আজিজ পাঠান, ধর্ম বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ রুবেল, উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফকরুল হাসান জেনিস, উপ কৃষি বিষয়ক সম্পাদক মাহিন আহমেদ লোকমান, উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রবিউল আওয়াল, সহ সম্পাদক রিফাতুল হাসান হৃদয়, সদস্য এম এ মোক্তাদির আহমেদ, ছাতক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শিপলু আহমেদ, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য কাশেম পারভেজ জয়, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোজাম্মিল হক, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান সোহাগ ও মোহাম্মদ মোস্তফা এবং দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফসার হাসান মুন্না।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী রবিবার রাতে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ১৫ জন নেতাকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে তাদেরকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ পাঠানো হয়েছে। মুক্তিযুদ্ধের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় এবং মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু কারাদন্ডপ্রাপ্ত জামায়াতের নেতা দেলোয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেওয়ায় তাদের বিরুদ্ধে এমন ব্যবস্থা নেওয়া হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!