1. newsjibon@gmail.com : adminsp :
সরকারি কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে - তথ্য কমিশনার - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

সরকারি কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে – তথ্য কমিশনার

  • সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৮ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: তথ্য কমিশনার শহীদুল আলম ঝিনুক বলেছেন, বাংলাদেশ কখনো স্বাধীন হবে কেউ চিন্তা করতে পারেনি। দেশ স্বাধীন না হলে কেউ ডিসি, জজ বা বড় কোন অফিসার হতে পারতেন না। পশ্চিম পাকিস্তানের লোকেরাই আমাদের শোষণ করত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির জন্য জীবন বাজি রেখে আন্দোলনের মধ্য দিয়েই দেশ স্বাধীন করেছিলেন।
সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে তথ্য অধিকার বাস্তবায়নে অবেক্ষণ (সুপার ভিশন) ও পরিবিক্ষণ জেলা কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য কমিশনার এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তাঁর মত দেশের জন্য কাজ করতে হবে। সবাই সচেতন হলে দেশ আরো এগিয়ে যাবে। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে পরিণত হয়েছে। সরকারি কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে। নিজের বিবেক জাগ্রত করে দুর্নীতিমুক্ত থেকে সবাইকে একযোগে কাজ করতে হবে।
সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রেজাউল করিমের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আল মুজাহিদ ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম খান, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর উদ্দিন. সুনামগঞ্জ সদর ইউএনও মৌসুমী মান্নান. শান্তিগঞ্জ ইউএনও সুকান্ত সাহা, জেলা তথ্য অফিসার আব্দুছ ছাত্তার, সচেতন নাগরিক কমিটির সভাপতি নুরুর রব চৌধুরী, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট নজরুল ইসলাম শেফু, সাংবাদিক লতিফুর রহমান রাজু. সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সাংবাদিক জাকির হোসেন, সাইদুর রহমান আসাদ, সোহানুর রহমান প্রমুখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!