1. newsjibon@gmail.com : adminsp :
সড়ক দুর্ঘটনায় জাপা নেতা মাদ্রাসা সুপার মাইনুদ্দিনের মৃত্যু - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় জাপা নেতা মাদ্রাসা সুপার মাইনুদ্দিনের মৃত্যু

  • মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৮৩ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জ-সিলেট সড়কের ওয়েজ খালীতে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা সুপার ও সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. মইনুদ্দিনের (৪০) মৃত্যু ঘটেছে। তিনি সুনামগঞ্জের শাহ মিলন (র.) দাখিল মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট ছিলেন। সোমবার সকালে এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল আনুমানিক ৮টার দিকে সুনামগঞ্জ শহরতলির ওয়েজখালী এলাকায় জেলা আনসার ভিডিপি অফিসের উল্টোদিকে বিদ্যুতের পিলার বোঝাই একটি লরি পেছন দিক থেকে চালিয়ে সড়কে ওঠছিল। এসময় সুনামগঞ্জ শহরের দিকে আসতে থাকা মোটর সাইকেলটি দ্রুতগতিতে এসে লরির সঙ্গে সংঘর্ষ বাধে। এতে মোটর সাইকেলসহ মাওলানা মঈনুদ্দিন ১০-১৫ গজ দূরে গিয়ে ছিটকে পড়েন তখন।
আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় মঈনুদ্দিনকে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান। নিহত মঈনুদ্দিন সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের অমৃতশ্রী গ্রামের মাওলানা শফিকুল ইসলামের ছেলে। সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু জানান, নিহত মঈনুদ্দিন জাতীয় পার্টির রাজনীতির সাথে সক্রিয় ছিলেন। তিনি সদর উপজেলা জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন। পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত মাইনুদ্দিন স্ত্রী ও দেড় বছরের এক ছেলে সন্তান রেখে গেছেন। সোমবার বাদ মাগরীব জানাযা শেষে গ্রাম্য কবরস্থানে তাকে দাফন করা হয়েছে বলে জানা গেছে।
সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, দুর্ঘটনায় মঈনুদ্দিনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয় এবং দুর্ঘটনার সার্বিক খবরা-খবর নেওয়া হয়।
এদিকে, সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা সুপার ও সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. মইনুদ্দিনের মৃত্যুতে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!