1. newsjibon@gmail.com : adminsp :
সড়কে ঘোড়া বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২ ◾আহত ১০, উভয়পক্ষের গ্রেফতার ৬ - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

সড়কে ঘোড়া বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২ ◾আহত ১০, উভয়পক্ষের গ্রেফতার ৬

শান্তিগঞ্জ প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১২ বার পঠিত
Spread the love

সড়কে ঘোড়া বাঁধাকে কেন্দ্র করে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের দু’জন নিহত ও ১০ জন আহত হয়েছেন।
ঘটনার পর অভিযান চালিয়ে দু’পক্ষের ৬ জনকে গ্রেফতার করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ। তাৎক্ষণিকভাবেই ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। ঘটনাটি ঘটেছে শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের থলেরবন্দ গ্রামের গ্রামের আশিক আলী ও শের আলী পক্ষের লোকদের মধ্যে। নিহত দু’জন হলেন- মৃত রহিম আলীর ছেলে, পাটলী দারুল উলূম টাইটেল মাদ্রাসার ফজিলত প্রথম বর্ষের ছাত্র নূর মোহাম্মদ (২২) ও মৃত নইম উল্লাহ’র ছেলে আবদুল আউয়াল (৫৫)। নিহত দু’জন একই গ্রামের বসিন্দা বলে জানা গেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (১ এপ্রিল) রাত ৯ টায় শিমুলবাক ইউনিয়নের থলেরবন্দ গ্রামের আশিম আলীর বাড়ির সামনে বিনা অনুমতিতে একটি গৃহপালিত ঘোড়া বেঁধে রাখেন শের আলী। সেই ঘোড়া আশিক আলীর ছেলে ফরিদ মিয়াকে (৬) সজোরে লাথি মারলে আঘাতপ্রাপ্ত হয় শিশু ফরিদ। তার বাড়ির সামনে ঘোড়া বেঁধে রাখার কারণ জানতে চান ফরিদ আলীর ভাই সাহার আলী। এ নিয়ে বাকবিত-ার একপর্যায়ে সাহার আলীকে মারধর করেন শের আলী পক্ষের লোকজন। এই ঘটনার জেরে রাতেই দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায় দু’পক্ষ। একপক্ষ আরেক পক্ষের ঘরবাড়িতেও আক্রমণ চালিয়ে ভাঙচুর করে। এতে আনুমানিক ৯ থেকে ১০ জন লোক আহত হয়েছেন। আহতদের মধ্যে নূর মোহাম্মদকে গুরুতর অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান সুনামগঞ্জের ডাক্তাররা। পথিমধ্যেই মারা যান তিনি। অপরদিকে, শের আলী পক্ষের আবদুল আউয়াল সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মোক্তাদির হোসেন যুগান্তরকে বলেন, দু’পক্ষের সংঘর্ষে দু’জন নিহত হয়েছে৷ খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । অভিযান চালিয়ে পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে। অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সেখানে পুলিশ মোতায়েন রাখা হয়েছে। বর্তমানে গ্রামের পরিস্থিতি শান্ত আছে। ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!