1. newsjibon@gmail.com : adminsp :
শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগে জামাই আটক - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগে জামাই আটক

  • রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১৩৬ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক : সুনামগঞ্জের ছাতকে শ্বশুর মকবুল আলীকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার মেয়ের জামাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় জামাই ও তার ছোট ভাইকে আটক করেছে পুলিশ। শনিবার (১৫ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ধারণ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মকবুল আলী উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের গোরাদেও গ্রামের বাসিন্দা।

অভিযুক্ত জামাই সেলিম উদ্দিন উপজেলার ধারণ বাজারসংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। তার গ্রামের বাড়ি সাউদপুরে।  তিনি পেশায় সিএনজিচালিত অটোরিকশাচালক।

স্থানীয় সূত্রে জানা গেছে, মকবুল আলীকে বাসায় খবর দিয়ে ডেকে নিয়ে আসেন জামাই সেলিম উদ্দিন। রাত ১০টার দিকে পারিবারিক বিষয় নিয়ে শ্বশুরের সঙ্গে ঝগড়া হয় সেলিমের। এর একপর্যায়ে সেলিম দা দিয়ে কুপিয়ে মকবুল আলীকে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মকবুলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

এ দিকে এলাকাবাসী অভিযুক্ত সেলিম উদ্দিন ও তার ভাই আইন উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

স্থানীয় ইউপি সদস্য হেলাল আহমদ জানান, পারিবারিক বিষয় নিয়ে জামাই শ্বশুরের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে জামাই তার শ্বশুরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে।

জেলা সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রনজয় চন্দ্র মল্লিক জানান, আটক সেলিম উদ্দিনও গুরুতর আহত। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!