1. newsjibon@gmail.com : adminsp :
শাল্লায় উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে ফ্রী চক্ষু চিকিৎসা প্রদান - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

শাল্লায় উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে ফ্রী চক্ষু চিকিৎসা প্রদান

  • শনিবার, ২০ মে, ২০২৩
  • ৮৫ বার পঠিত
Spread the love

শাল্লা প্রতিনিধি: সুনামগঞ্জের শাল্লায় উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদের ব্যাক্তিগত উদ্যােগে চক্ষু রোগীদের ফ্রি চিকিৎসা প্রদানের আয়োজন করা হয়েছে। ২০ মে শনিবার ১১টায় উপজেলা গণমিলনায়তনে এই ফ্রি চক্ষু শিবিরের আয়োজনটি সম্পন্ন করা হয়। দুই শতাধিক চক্ষু রোগীদের মধ্যে বিনামূল্যে চোখের ছানি অপারেশন,ঔষধপত্রের ব্যবস্থাসহ চক্ষু রোগীদের যাবতীয় চিকিৎসা প্রদান করতে দেখা গেছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদের উপস্থিতিতেই এই ফ্রী চক্ষু চিকিৎসার উদ্বোধন করা হয়।

এসময় চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ বলেন চোখ শরীরের সবচেয়ে গুরুত্বপূর্ণ অঙ্গ। চোখ ভালো থাকলে সবকিছুই সহজ ও সুন্দর। চোখে সামান্য সমস্যা থাকলে নানা প্রতিবন্ধকতা তৈরি হয়। চারপাশে চোখে সমস্যা নিয়ে অনেকে জীবনযাপন করছেন। দুর্গম ভাটি এলাকার চিত্র মাথায় রেখে আজ আমার ব্যক্তিগত উদ্যোগে শাল্লা উপজেলার বিভিন্ন ইউনিয়নের নারী-পুরুষের ফ্রি চক্ষু চিকিৎসার আয়োজন করেছি। বিনামূল্যে চোখের ছানি অপারেশনসহ যাবতীয় ওষুধপত্রেরও ব্যবস্থা করেছি৷ তিনি বলেন আজ কয়েকশ মানুষ আমাদের এই বিনামূল্যে চিকিৎসা-সেবাটি গ্রহণ করেছেন। জনপ্রতিনিধিত্বকে জনবান্ধব করার দায়বদ্ধতা থেকে আমার এই উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানান তিনি। দুর্যোগ,দুর্বিপাক ও যেকোন প্রতিকূল পরিবেশে আমি সবসময় সাধারণ জনগণের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ ওসি মোঃ আমিনুল ইসলাম,২নং হবিবপুর ইউপি চেয়ারম্যান সুবল চন্দ্র দাস সহ স্থানীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিবৃন্দ।

 


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!