1. newsjibon@gmail.com : adminsp :
শাল্লায় আগুনে পুড়ে গেল ৬টি দোকান ঘর - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

শাল্লায় আগুনে পুড়ে গেল ৬টি দোকান ঘর

  • মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪
  • ১৬ বার পঠিত
Spread the love

শাল্লা প্রতিনিধি: শাল্লা সদরস্হ ঘুঙ্গিয়ারগাঁও বাজারে আগুনে ছয়টি ঘর পুড়ে ছারখার হয়ে গেছে। স্থানীয় ব্যবসায়ীদের বক্তব্য ৬টি ঘর পুড়ে অন্তত ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে স্থানীয়দের অভিযোগ ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দেওয়া সত্বেও তাদের কাউকে ঘটনাস্থলে আসতে দেখা যায় নি। তবে ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের দাবি আগুন নেভানোর জন্য কোন যন্ত্রপাতি না থাকায় তাদের পক্ষে কাজ করা সম্ভব হয়নি।

জানা যায় ১৬ জানুয়ারি ভোর চারটায় লাকড়ির চোলা থেকে আগুনের সূত্রপাত ঘটে এবং এখানকার ৬টি দোকান ঘরের সব মালামাল পুড়ে যায়।

স্থায়ীয় ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা যায় ভোর চারটার সময় লাকড়ির চোলা থেকে আগুনটি লেগেছে। আগুনে ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের শ্যামল চন্দ্র দাসের জনতা স্টুডিও, মোক্তারপুর গ্রামের দিলু সরকারের মিষ্টির কারখানা,মোক্তারপুর গ্রামের পিযুজ তালুকদারের মিষ্টির কারখানা,ডুমরা গ্রামের প্রমোদ রঞ্জন দাসের মিষ্টির কারখানা,যাত্রাপুর গ্রামের সঞ্চয় দাসের কসমেটিক ও ভেরাইটিজ ষ্টোরের দোকান ,ঘুঙ্গিয়ারগাও গ্রামের হরিপদ দাসের

মিষ্টির কারখানা পুড়ে যায়। এতে অন্তত ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান স্থানীয় ব্যবসায়ীরা।

শাল্লা ফায়ার সার্ভিসের দায়িত্বে থাকা স্টেশন ইনচার্জ জয়ন্ত সিংহ বলেন গাড়ি ঢুনানোর জন্য কোন রাস্তা নেই,সেজন্য কোন যন্ত্রপাতিও নেই। তিনি বলেন আমাদের মর্মাহত হওয়া ছাড়া আর কিছুই করার নেই। তবে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানতে চাইলে তিনি বলতে পারেন নি।

অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান বলেন আগুন লাগার সঙ্গে সঙ্গেই আমাদের পুলিশের ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত ছিলাম। তিনি জানান ধারণা করা হচ্ছে ৮-১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!