1. newsjibon@gmail.com : adminsp :
শান্তিগঞ্জে ১৭ কেজি গাঁজাসহ ৩ নারী-পুরুষ আটক - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে ১৭ কেজি গাঁজাসহ ৩ নারী-পুরুষ আটক

  • রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ১৯ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানা পুলিশের মাদক নির্মূল অভিযানে ১ নারীসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৭ কেজি গাঁজা এবং চোরাচালানে ব্যবহৃত একটি প্রাইভেট মাইক্রোবাস (ঢাকা মেটো-চ-১১-৪২৭৩) জব্দ করা হয়।
আটককৃতরা হলেন হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পুরানগাঁও গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আব্দুর রউফ (৩৫), একই গ্রামের সিরাজ আলীর ছেলে ফয়সল মিয়া (৩২), এবং সুনামগঞ্জ জেলার ছাতক থানার বড়কাপন এলাকার বাঁচ্চু মিয়ার স্ত্রী লাকি বেগম (২৫)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, রোববার ভোর রাতে শান্তিগঞ্জ থানা পুলিশের এসআই মোহন রায়ের নেতৃত্বে শান্তিগঞ্জ থানা পুলিশের একটি টিম পাগলা বাজারে রাত্রিকালীন প্রহরায় অবস্থান করেন। এসময় এসময় এসআই মোহন রায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন পশ্চিম পাগলার ব্রাহ্মনগাঁও হোসেনপুর পয়েন্ট এলাকায় কতিপয় লোক একটি প্রাইভেট মাইক্রোবাস নিয়ে অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। খবর পেয়ে ফোর্স নিয়ে এবং জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ আব্দুল আহাদ, এসআই পলাশ চৌধুরী দিপন, এএসআই মোঃ শরীফ মিয়া, মোঃ মোজাম্মেল হকের সহযোগিতায় ভোর রাত আড়াইটায় হোসেনপুর পয়েন্টে অভিযান চালিয়ে একটি নোহা গাড়ি আটক করেন। এসময় গাড়ি তল্লাশি করে গাড়িতে রাখা ২টি বস্তায় নীল পলিথিনে মোড়ানো ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় পুলিশকে দেখে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনদের সহায়তায় ১ নারী ও দুই পুরুষ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে চালান দেয়া হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!