1. newsjibon@gmail.com : adminsp :
শান্তিগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সুনুর আলীর দাফন সম্পন্ন - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সুনুর আলীর দাফন সম্পন্ন

  • রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
  • ৫৯ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের বাদুল্লাপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সুনুর আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
রবিবার (১৪ জানুয়ারি ) বিকেলে উপজেলার পঞ্চগ্রাম কাড়ারাই মাদ্রাসা সংলগ্ন মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে তাকে দাফন করা হয়। দাফনের আগে তার প্রতি রাষ্ট্রীয় মর্যাদায় সালাম প্রদর্শন করা হয়। জেলা পুলিশ বাহিনীর একটি চৌকস দল সশস্ত্র সালাম ও গার্ড অফ অনার প্রদান করেন।
এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুকান্ত সাহা মরহুম বীর মুক্তিযোদ্ধার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
জানাজায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির এনাম, মোস্তফা মিয়া, সাংগঠনিক সম্পাদক হাজী সৈয়দুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা সুনু আলী বার্ধক্যজনিত কারণে রবিবার সকালে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!